২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ন ১৪২৮, ২১ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

বড়াইগ্রামে ডেঙ্গু জ্বরে মাদরাসাছাত্রের মৃত্যু

বড়াইগ্রামে ডেঙ্গু জ্বরে মাদরাসাছাত্রের মৃত্যু - ফাইল ছবি

নাটোরের বড়াইগ্রামে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রেদওয়ানুল বারী রাহাত (১৪) নামের এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। রোববার রাজশাহী পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাহাত উপজেলার গোপালপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে ও স্থানীয় মিছবাহুল উলুম হাফেজিয়া মাদরাসার ছাত্র। তিনি পবিত্র কোরআনের ১৫ পারা হাফেজ ছিলেন।

গোপালপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আব্দুস সালাম খান জানান, রেদওয়ানুল বারী রাহাত গত দুই সপ্তাহ ধরে ডেঙ্গু জ্বর, বমি ও মাথা ব্যথায় ভুগছিলেন। স্থানীয় চিকিৎসক তাকে ওষুধ দিলেও সুস্থতার পরিবর্তে অসুস্থতার মাত্রা বৃদ্ধি পায়। এরপর আশঙ্কাজনক অবস্থায় প্রথমে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং পরে পপুলার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার তার মৃত্যু হয়।



আরো সংবাদ


যে কারণে ঝর্ণাকে আদালতে হিজাব খুলতে নিষেধ করলেন মামুনুল হক (১৬৩৯৪)করোনায় মৃত্যু এক দিনে তিন গুণ বৃদ্ধি (১২৪৬৩)খালেদা জিয়াকে যে ৩ দেশে নিয়ে যেতে বলেছেন চিকিৎসকরা (১১৮৬৬)মেয়র পদ থেকেও বরখাস্ত হলেন জাহাঙ্গীর (৯৮৫৯)সেরা করদাতা হলেন আইজিপি বেনজীর আহমেদ (৬৩২১)১০৭ বছরের যৌথ ব্যবসায় ভাঙন, ১,৫০০ কোটি ডলারের সম্পত্তি নিয়ে লড়াই হিন্দুজা ভাইদের (৬০৬৩)পাকিস্তান ক্রিকেট দলের ২১ জনের বিরুদ্ধে মামলার আবেদন, যে আদেশ দিলো আদালত (৫৯০১)মুক্তিযোদ্ধাদের ১০ শতাংশ কোটার বিধান বাতিল করলো হাইকোর্ট (৫৮১৩)গাজীপুরে মেয়র জাহাঙ্গীরের দলীয় পদে আতাউল্লাহ (৫৮০৩)আইএস খোরাসানের বিরুদ্ধে যুদ্ধ করতে সৈন্য পাঠাল তালেবান (৫১৪৬)