২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ন ১৪২৮, ২১ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

নাটোর প্রেসক্লাব : বাবন সভাপতি, বাপ্পী সাধারণ সম্পাদক

নাটোর প্রেসক্লাব : বাবন সভাপতি, বাপ্পী সাধারণ সম্পাদক - ছবি : সংগৃহীত

সূবর্ণ জয়ন্তী দশকে পদার্পণকারী ঐতিহ্যবাহী নাটোর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন শনিবার উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বাসসের ফারাজী আহম্মদ রফিক বাবন সভাপতি, স্থানীয় উত্তরবঙ্গ বার্তার দুলাল সরকার ও যুগান্তরের শহীদুল হক সরকার সহ-সভাপতি এবং ইনডিপেনডেন্ট টেলিভিশনের বাপ্পী লাহিড়ী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

প্রেসক্লাব কার্যালয়ে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রেসক্লাবের ৩৯ জনের মধ্যে ৩৮ জন সদস্য ভোট প্রদান করেন। ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার নাটোর কালেক্টরেটের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খালিদ হাসান।

জেলা তথ্য অফিসার মোহাম্মদ আলী এবং জজ কোর্টের পিপি অ্যাডভোকেট মো: সিরাজুল ইসলাম নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। নির্বাচনে সভাপতি পদে ফারাজী আহম্মদ রফিক বাবন পান ২৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এ বি এম মোস্তফা খোকন পান ৮ ভোট। সাধারণ সম্পাদক পদে ইনডিপেনডেন্ট টেলিভিশনের বাপ্পী লাহিড়ী ২৭ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজমুল হাসান পান ১১ ভোট।

তের সদস্যের কার্যনির্বাহী পরিষদে জুনিয়র সহ-সভাপতি পদে যুগান্তরের মো: শহীদুল হক সরকার, কোষাধ্যক্ষ পদে জিটিভি’র মো: কামরুজ্জামান দেলোয়ার এবং সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে রাজশাহীর স্থানীয় লাল গোলাপের মনজুর-ই-মওলা সাব্বির আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি পদে স্থানীয় উত্তরবঙ্গ বার্তার দুলাল সরকার ২৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডিবিসি নিউজের পরিতোষ কুমার অধিকারী পেয়েছেন ১১ ভোট।

যুগ্ম সম্পাদক পদে আনন্দ টিভি’র জাহিদুল ইসলাম পেয়েছেন ২২ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলা ভিশনের কামরুল ইসলাম পেয়েছেন ১৫ ভোট। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক সংগ্রামের রিয়াজুল ইসলাম পেয়েছেন ২৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঢাকা পোস্টের তাপস কুমার পেয়েছেন ১৪ভোট। দপ্তর সম্পাদক পদে এসটিভি ও ভোরের ডাকের এম এম আরিফুল ইসলাম পেয়েছেন ১৬ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আখলাক হোসেন পেয়েছেন ১২ ভোট।

কার্যনির্বাহী সদস্য পদে এশিয়ান টিভি’র এনামুর রহমান চিনু ২৯ ভোট, ঢাকা ট্রিবিউনের কামাল মৃধা ২৭ ভোট, দীপ্ত টিভি’র সাহেদুল আলম রোকন ২৩ ভোট এবং এসএ টিভি’র মোস্তাফিজুর রহমান টুটুল ২২ ভোট পেয়ে নর্বাচিত হয়েছেন।

নাটোর জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, দৈনিক প্রান্তজন সম্পাদক ও নাটোর প্রেসক্লাবের উপদেষ্টা সাজেদুর রহমান সেলিম নির্বাচন পর্যবেক্ষণ করেন।



আরো সংবাদ


যে কারণে ঝর্ণাকে আদালতে হিজাব খুলতে নিষেধ করলেন মামুনুল হক (১৬৩৯৪)করোনায় মৃত্যু এক দিনে তিন গুণ বৃদ্ধি (১২৪৬৩)খালেদা জিয়াকে যে ৩ দেশে নিয়ে যেতে বলেছেন চিকিৎসকরা (১১৮৬৬)মেয়র পদ থেকেও বরখাস্ত হলেন জাহাঙ্গীর (৯৮৫৯)সেরা করদাতা হলেন আইজিপি বেনজীর আহমেদ (৬৩২১)১০৭ বছরের যৌথ ব্যবসায় ভাঙন, ১,৫০০ কোটি ডলারের সম্পত্তি নিয়ে লড়াই হিন্দুজা ভাইদের (৬০৬৩)পাকিস্তান ক্রিকেট দলের ২১ জনের বিরুদ্ধে মামলার আবেদন, যে আদেশ দিলো আদালত (৫৯০১)মুক্তিযোদ্ধাদের ১০ শতাংশ কোটার বিধান বাতিল করলো হাইকোর্ট (৫৮১৩)গাজীপুরে মেয়র জাহাঙ্গীরের দলীয় পদে আতাউল্লাহ (৫৮০৩)আইএস খোরাসানের বিরুদ্ধে যুদ্ধ করতে সৈন্য পাঠাল তালেবান (৫১৪৬)