২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বগুড়ায় জমি নিয়ে বিরোধে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

-

বগুড়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রকাশ্যে ছুরিকাঘাতে জাহের আলী প্রামাণিক (৩৮) খুন হয়েছেন। নিহত জাহের আলী একই গ্রামের মৃত হারুনার রশিদের ছেলে ও পেশায় সিএনজিচালিত অটোরিকশার চালক। এ সময় ছুরিকাঘাতে আহত হয়েছেন নিহতের দুই ভাই ও ভাতিজা।

শুক্রবার সকাল ১১টার দিকে বগুড়া সদরের লাহিড়ী পাড়া ইউনিয়নের রহমতবালা মধ্যপাড়া গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রহমতবালা গ্রামে সরকারি গুচ্ছগ্রামের সাথে রাস্তার জন্য দুই শতাংশ জমি নিয়ে একই গ্রামের জাহের আলীর সাথে নুরুল আমিনের বিরোধ চলে আসছিল। নুরুল আমিন রাস্তা দখলের জন্য গুচ্ছগ্রামের কয়েকটি ঘরে তালা দেয়। বিরোধ নিষ্পত্তির জন্য ইউনিয়ন পরিষদের স্থানীয় ৩ নং ওয়ার্ড সদস্য আল আমিন শুক্রবার সকাল ১১টায় সালিশ বৈঠক ডাকেন।

সালিশে আলোচনা করে বিরোধপূর্ণ জমি আমিন দিয়ে মাপার করার সিদ্ধান্ত হয়। সেই অনুযায়ী মাপের কাজ শুরু হলে উভয় পক্ষের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। এ সময় নুরুল আমিনের ছেলে সজিব জাহের আলীর পেটে ও বুকে ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করতে গেলে জাহের আলীর ভাই আবু তাহের, বাদল ও বাদলের ছেলে ইসলামকে ছুরিকাঘাত করে সজিব পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে পাশের টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাহের আলী মারা যান।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ঘটনার পর পরই সজিব ও তার বাবাসহ পরিবারের সদস্যরা বাড়িতে তালা দিয়ে পালিয়েছে। জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল