২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ন ১৪২৮, ২১ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

পলাশবাড়ীতে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত


গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের বেংগুলিয়া-পশ্চিম গোপালপুর রাস্তায় ইটভাটা এলাকায় বৃহস্পতিবার সকালে এক সড়ক দুর্ঘটনায় ইসমাইল হোসেন (১০) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।

সে দ্বিতীয় শ্রেণীর ছাত্র ও উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের নয়াআনা নওদা গ্রামের খলিল মিয়ার ছেলে। দুর্ঘটনার সময় তার বাইসাকেলটি দুমড়ে-মুচড়ে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে গোপালপুর সড়ক দিয়ে ইসমাইল বাইসাইকেল চালিয়ে বেংগুলিয়া মোড়ে তার বাবার দোকানে খাবার নিয়ে যাচ্ছিল। এ সময় স্থানীয় একটি ইটভাটা থেকে ইটবোঝাই ট্রাক পলাশবাড়ীর দিকে যাওয়ার সময় তাকে চাপা দেয়। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মাসুদ রানা জানান, খরব পেয়ে পুলিশ দুর্ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক, ড্রাইভার ও হেলপারকে আটক করা হয়েছে।



আরো সংবাদ


যে কারণে ঝর্ণাকে আদালতে হিজাব খুলতে নিষেধ করলেন মামুনুল হক (১৬৩৯৪)করোনায় মৃত্যু এক দিনে তিন গুণ বৃদ্ধি (১২৪৬৩)খালেদা জিয়াকে যে ৩ দেশে নিয়ে যেতে বলেছেন চিকিৎসকরা (১১৮৬৬)মেয়র পদ থেকেও বরখাস্ত হলেন জাহাঙ্গীর (৯৮৫৯)সেরা করদাতা হলেন আইজিপি বেনজীর আহমেদ (৬৩২১)১০৭ বছরের যৌথ ব্যবসায় ভাঙন, ১,৫০০ কোটি ডলারের সম্পত্তি নিয়ে লড়াই হিন্দুজা ভাইদের (৬০৬৩)পাকিস্তান ক্রিকেট দলের ২১ জনের বিরুদ্ধে মামলার আবেদন, যে আদেশ দিলো আদালত (৫৯০১)মুক্তিযোদ্ধাদের ১০ শতাংশ কোটার বিধান বাতিল করলো হাইকোর্ট (৫৮১৩)গাজীপুরে মেয়র জাহাঙ্গীরের দলীয় পদে আতাউল্লাহ (৫৮০৩)আইএস খোরাসানের বিরুদ্ধে যুদ্ধ করতে সৈন্য পাঠাল তালেবান (৫১৪৬)