২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

উথরাইল বিল থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

- প্রতীকী ছবি

নওগাঁর মান্দায় ভারশোঁ উথরাইল বিলে সাকমাল খাড়ির পাশ থেকে সাইদুর রহমান (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

তিনি ভারশোঁ ইউনিয়নের ভারশোঁ গ্রামের মৎস্যজীবী পাড়ার বাসিন্দা। বুধবার দুপুরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে উথরাইল বিলে নৌকা খুঁজতে গিয়ে সাইদুর রহমান নিখোঁজ হন। বিভিন্নস্থানে অনেক খোঁজাখুঁজির করে না পেয়ে বুধবার সকালে তার ছেলেসহ পরিবারের সদস্যরা খবর পেয়ে ভারশোঁ উথরাইল বিলে সাকমাল খাড়ির পাশে পানির নিচ থেকে তার লাশ উদ্ধার করেন।

স্থানীয়রা আরো জানান, সাইদুর রহমান বিল উথরাইল ও আন্দইল বিল থেকে মাছ সংগ্রহ করে বাজারে বিক্রয় করে সংসার পরিচালনা করত। তবে তিনি সব সময় মাদক সেবন করতেন। ঘটনার দিন নেশাগ্রস্ত অবস্থায় বিলের পানিতে ডোবানো নৌকা তুলতে গিয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়ে থাকতে পারে।

মৃতের বড় ছেলে রুবেল হোসেন বলেন, উথরাইল বিলে তাদের মাছ ধরার একটি নৌকা পানিতে ডোবানো ছিল। পানি থেকে সেই নৌকা তোলার জন্য বাবা বিলে গিয়ে নিরুদ্দেশ হন। সকাল ১০ টার দিকে বিলের পানি থেকে স্থানীয়দের সহায়তায় তার লাশ উদ্ধার করা হয়েছে। তবে বাবার মদপানের বিষয়টি অস্বীকার করেন তিনি।

মান্দা থানার পরিদর্শক শাহিনুর রহমান শাহিন জানান, স্থানীয়রা বলেছেন সাইদুর রহমান নিয়মিত মদপান করতেন। অতিরিক্ত মদপানের কারণে পানিতে ডুবে তার মৃত্যু হয়ে থাকতে পারে। খবর পেয়ে পুলিশ পাঠিয়ে লাশটি উদ্ধার করা হয়। মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ দুপুরে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে

সকল