২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

উথরাইল বিল থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

- প্রতীকী ছবি

নওগাঁর মান্দায় ভারশোঁ উথরাইল বিলে সাকমাল খাড়ির পাশ থেকে সাইদুর রহমান (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

তিনি ভারশোঁ ইউনিয়নের ভারশোঁ গ্রামের মৎস্যজীবী পাড়ার বাসিন্দা। বুধবার দুপুরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে উথরাইল বিলে নৌকা খুঁজতে গিয়ে সাইদুর রহমান নিখোঁজ হন। বিভিন্নস্থানে অনেক খোঁজাখুঁজির করে না পেয়ে বুধবার সকালে তার ছেলেসহ পরিবারের সদস্যরা খবর পেয়ে ভারশোঁ উথরাইল বিলে সাকমাল খাড়ির পাশে পানির নিচ থেকে তার লাশ উদ্ধার করেন।

স্থানীয়রা আরো জানান, সাইদুর রহমান বিল উথরাইল ও আন্দইল বিল থেকে মাছ সংগ্রহ করে বাজারে বিক্রয় করে সংসার পরিচালনা করত। তবে তিনি সব সময় মাদক সেবন করতেন। ঘটনার দিন নেশাগ্রস্ত অবস্থায় বিলের পানিতে ডোবানো নৌকা তুলতে গিয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়ে থাকতে পারে।

মৃতের বড় ছেলে রুবেল হোসেন বলেন, উথরাইল বিলে তাদের মাছ ধরার একটি নৌকা পানিতে ডোবানো ছিল। পানি থেকে সেই নৌকা তোলার জন্য বাবা বিলে গিয়ে নিরুদ্দেশ হন। সকাল ১০ টার দিকে বিলের পানি থেকে স্থানীয়দের সহায়তায় তার লাশ উদ্ধার করা হয়েছে। তবে বাবার মদপানের বিষয়টি অস্বীকার করেন তিনি।

মান্দা থানার পরিদর্শক শাহিনুর রহমান শাহিন জানান, স্থানীয়রা বলেছেন সাইদুর রহমান নিয়মিত মদপান করতেন। অতিরিক্ত মদপানের কারণে পানিতে ডুবে তার মৃত্যু হয়ে থাকতে পারে। খবর পেয়ে পুলিশ পাঠিয়ে লাশটি উদ্ধার করা হয়। মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ দুপুরে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল