২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ন ১৪২৮, ২১ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

উথরাইল বিল থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার


নওগাঁর মান্দায় ভারশোঁ উথরাইল বিলে সাকমাল খাড়ির পাশ থেকে সাইদুর রহমান (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

তিনি ভারশোঁ ইউনিয়নের ভারশোঁ গ্রামের মৎস্যজীবী পাড়ার বাসিন্দা। বুধবার দুপুরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে উথরাইল বিলে নৌকা খুঁজতে গিয়ে সাইদুর রহমান নিখোঁজ হন। বিভিন্নস্থানে অনেক খোঁজাখুঁজির করে না পেয়ে বুধবার সকালে তার ছেলেসহ পরিবারের সদস্যরা খবর পেয়ে ভারশোঁ উথরাইল বিলে সাকমাল খাড়ির পাশে পানির নিচ থেকে তার লাশ উদ্ধার করেন।

স্থানীয়রা আরো জানান, সাইদুর রহমান বিল উথরাইল ও আন্দইল বিল থেকে মাছ সংগ্রহ করে বাজারে বিক্রয় করে সংসার পরিচালনা করত। তবে তিনি সব সময় মাদক সেবন করতেন। ঘটনার দিন নেশাগ্রস্ত অবস্থায় বিলের পানিতে ডোবানো নৌকা তুলতে গিয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়ে থাকতে পারে।

মৃতের বড় ছেলে রুবেল হোসেন বলেন, উথরাইল বিলে তাদের মাছ ধরার একটি নৌকা পানিতে ডোবানো ছিল। পানি থেকে সেই নৌকা তোলার জন্য বাবা বিলে গিয়ে নিরুদ্দেশ হন। সকাল ১০ টার দিকে বিলের পানি থেকে স্থানীয়দের সহায়তায় তার লাশ উদ্ধার করা হয়েছে। তবে বাবার মদপানের বিষয়টি অস্বীকার করেন তিনি।

মান্দা থানার পরিদর্শক শাহিনুর রহমান শাহিন জানান, স্থানীয়রা বলেছেন সাইদুর রহমান নিয়মিত মদপান করতেন। অতিরিক্ত মদপানের কারণে পানিতে ডুবে তার মৃত্যু হয়ে থাকতে পারে। খবর পেয়ে পুলিশ পাঠিয়ে লাশটি উদ্ধার করা হয়। মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ দুপুরে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



আরো সংবাদ


যে কারণে ঝর্ণাকে আদালতে হিজাব খুলতে নিষেধ করলেন মামুনুল হক (১৬৩৯৪)করোনায় মৃত্যু এক দিনে তিন গুণ বৃদ্ধি (১২৪৬৩)খালেদা জিয়াকে যে ৩ দেশে নিয়ে যেতে বলেছেন চিকিৎসকরা (১১৮৬৬)মেয়র পদ থেকেও বরখাস্ত হলেন জাহাঙ্গীর (৯৮৫৯)সেরা করদাতা হলেন আইজিপি বেনজীর আহমেদ (৬৩২১)১০৭ বছরের যৌথ ব্যবসায় ভাঙন, ১,৫০০ কোটি ডলারের সম্পত্তি নিয়ে লড়াই হিন্দুজা ভাইদের (৬০৬৩)পাকিস্তান ক্রিকেট দলের ২১ জনের বিরুদ্ধে মামলার আবেদন, যে আদেশ দিলো আদালত (৫৯০১)মুক্তিযোদ্ধাদের ১০ শতাংশ কোটার বিধান বাতিল করলো হাইকোর্ট (৫৮১৩)গাজীপুরে মেয়র জাহাঙ্গীরের দলীয় পদে আতাউল্লাহ (৫৮০৩)আইএস খোরাসানের বিরুদ্ধে যুদ্ধ করতে সৈন্য পাঠাল তালেবান (৫১৪৬)