২৫ মে ২০২২
`

যমুনায় ৩১ কেজির দুই বাঘাইর ধরা


নাটোরের সিংড়ায় ৩১ কেজির দু’টি বাঘাইর মাছ বিক্রির জন্য বাজারে উঠেছে। মাছ দুটি একনজর দেখার জন্য ভিড় করছেন উৎসুক জনতা। বুধবার সকালে উপজেলা চত্বরে মাছ দুটি বিক্রি করতে আসেন বগুড়ার ধুনট উপজেলার মাছ ব্যবসায়ী ইসমাইল হোসেন।

জানা যায়, মাছ দুটি যমুনা নদীতে ধরা পড়ে। পরে ইসমাইল হোসেন কিনে সিংড়ায় নিয়ে আসেন। বড় মাছটি ২০ কেজি ওজনের ও ছোট মাছটির ওজন ১১ কেজি। ছোট মাছটি ৮০০ টাকা কেজি দরে ক্রয় করেন শহরবাড়ি গ্রামের আব্দুস সোবাহান নামের এক ব্যক্তি।
অপর দিকে বড় মাছটি এক হাজার টাকা কেজি দরে কয়েকজন মিলে ক্রয় করেন।

মাছ ব্যবসায়ী ইসমাইল হোসেন বলেন, দীর্ঘ প্রায় ৫৫ বছর ধরে মাছের ব্যবসা করে আসছি। বাঘাইরসহ বড় বড় মাছ সিংড়ায় নিয়ে আসি। মাছ দুটি বিক্রি হওয়ায় আমি খুব খুশি।


আরো সংবাদ


premium cement
মালিক-সমিতির দ্বন্দ্বে বরগুনার-পটুয়াখালী রুটে বাস চলাচল বন্ধ করোনাকালে মদের পার্টি : প্রচণ্ড চাপে ব্রিটিশ প্রধানমন্ত্রী চাকরিচ্যুত করায় মামাতো ভাইয়ের ৮৮ ভরি স্বর্ণ লুটের অভিযোগে গ্রেফতার ২ গজারিয়ায় একসাথে ৩ কন্যাসন্তানের জন্ম, আজীবন ফ্রি চিকিৎসা ঢাবি প্রশাসন বিমাতার মতো আচরণ করছে : ঢাবি ছাত্রদল মঠবাড়িয়ায় পাওনা টাকার জন্য প্রতিবন্ধী শিশুকে আটকে রাখে ভাবি ভালুকায় গর্ত থেকে তরুণীর লাশ উদ্ধার মিসরীয়দের গাছের পাতা খেতে বললেন প্রেসিডেন্ট সিসি এমসি কলেজের হল থেকে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার দিনাজপুরে ঘুষের টাকাসহ সরকারি কর্মকর্তা আটক ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষের ঘটনায় ৪ শ’ জনের বিরুদ্ধে মামলা

সকল