১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

বিয়ের প্রলোভনে পুলিশ কর্মকর্তার স্ত্রীকে ধর্ষণ, আসামি গ্রেফতার

বিয়ের প্রলোভনে পুলিশ কর্মকর্তার স্ত্রীকে ধর্ষণ, আসামি গ্রেফতার - প্রতীকী ছবি

নওগাঁর মান্দায় এক পঙ্গু পুলিশ কর্মকর্তার স্ত্রীকে ধর্ষণের মামলার আসামি আরিফ হোসেন জয়কে (৩০) গ্রেফতার করেছে রাজশাহী র‌্যাব-৫-এর একটি দল।

রোববার বিকেলে রাজশাহী মহানগরীর তেরখাদিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে নওগাঁ পিবিআই-এর কাছে তাকে হস্তান্তর করা হয়েছে। গ্রেফতার জয় মান্দা সদর ইউনিয়নের আরজি জিনারপুর গ্রামের আবদুল হাকিমের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ভিকটিমের স্বামী পুলিশের একজন কর্মকর্তা ছিলেন। সড়ক দুর্ঘটনায় পুঙ্গত্ব বরণ করলে চিকিৎসার জন্য ভিকটিম তাকে নিয়ে প্রায়ই রাজশাহী শহরে যেতেন। শহরের লক্ষ্মীপুর এলাকায় অ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত যাতায়াতকালে আসামি আরিফ হোসেন জয়ের সাথে ভিকটিমের পরিচয় ঘটে।

মামলার বাদি ওই নারী জানান, ২০২০ সালের ১৯ সেপ্টেম্বর তার স্বামী মারা যান। পূর্ব পরিচয়ের সূত্র ধরে জয় নিয়মিত তার বাড়িতে আসা-যাওয়া করতেন। এর একপর্যায়ে গত ৮ জানুয়ারি বাড়িতে কেউ না থাকার সুযোগে আসামি জয় তাকে জোরপূর্বক ধর্ষণ করেন।

তিনি জানান, বিষয়টি প্রকাশ করার কথা বললে জয় তাকে বিয়ের প্রতিশ্রুতি দেন। এরপর রাজশাহীর তেরখাদিয়া এলাকায় একটি ভাড়া বাসায় নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষণ করেন তিনি। কিন্তু বিয়ে না করে বিভিন্ন টালবাহানা করায় নওগাঁ নারী ও শিশু নির্যাতন আদালতে আসামি জয়ের বিরুদ্ধে মামলা করেন তিনি।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন নওগাঁর উপ-পরিদর্শক আবু সাঈদ বলেন, আদালতের নির্দেশনায় মামলাটি তদন্ত করছি। র‌্যাব আসামি জয়কে গ্রেফতার করে রোববার রাতে আমাদের কাছে হস্তান্তর করেছে। সোমবার তাকে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
উন্মুক্ত করা হলো মদিনার ঐতিহাসিক আল ফকির কূপ জবিতে বাংলাদেশ মহিলা পরিষদের প্রতিবাদ সমাবেশ ফ্রান্সের হয়ে রেকর্ড ম্যাচ খেলা হলো না গ্রিজম্যানের ফ্রান্সের হয়ে রেকর্ড ম্যাচ খেলা হলো না গ্রিজম্যানের স্বর্ণের দাম এবার কমলো গণ-ইফতার কর্মসূচিতে ছাত্রলীগের হামলার নিন্দা ছাত্রশিবিরের পাবনায় এক রাতে কবরস্থান থেকে ১৫টি কঙ্কাল উধাও! সম্পদ বিবরণী জমা দেয়ার বাধ্যবাধকতা বাতিল হলে দুর্নীতি উৎসাহিত হবে : টিআইবি ফিলিপাইন ও জাপানের নেতাদের সাথে বৈঠকে বসছেন বাইডেন ইফতার পার্টির নামে সরকারের অন্ধ সমালোচনা করছে বিএনপি : ওবায়দুল কাদের ভাড়া বেশি নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির

সকল