১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় সাবেক প্রধান শিক্ষকের প্রাণ গেল বাসচাপায়

- প্রতীকী ছবি

বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে রাস্তা পারাপারের সময় একটি বাসের চাপায় ভস্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোজাম মাস্টার (৬২) নিহত হয়েছেন। রোববার দুপুরে উপজেলা মেন গেটের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা হয়।

নিহত মোজাম মাস্টার খামারকান্দি ইউনিয়নের আকনপাড়া গ্রামের মোবারক আকন্দের ছেলে ও ভস্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক।

জানা যায়, ইউনিয় পরিষদ নির্বাচনে মেম্বরপ্রার্থী ভাতিজা আজমাল হোসেনের সাথে মনোনয়নপত্র জমা দিতে যান তিনি। ভাতিজা মনোনয়নপত্র জমা দিয়ে চলে যান। চাচা মোজাম মাস্টার ডাক্তার দেখানোর কথা বলে ডাক্তার দেখিয়ে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ঘটনাস্থলেই তিনি নিহত হন।

শেরপুর ফায়ার সার্ভিস ওয়্যার হাউস ইন্সপেক্টর নাদির হোসেন জানান, বাসের চাকা মাথার উপর দিয়ে যাওয়ায় মাথা ও মুখমণ্ডল ছিন্নভিন্ন হয়ে গেছে। পরে পকেটে থাকা প্রেসকিপশন ও মোবাইলের ডায়েল নম্বরে কল দিয়ে তার পরিচয় নিশ্চিত করা হয়।

এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ এ কে এম বানিউল আনাম জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement