১৮ জানুয়ারি ২০২২
`

পূজামণ্ডপে চোলাই মদপানে যুবকের মৃত্যু


নওগাঁর ধামইরহাটে অতিরিক্ত চোলাই মদপানে নীতিশ পাহান (১৯) নামে এক ক্ষুদ্র নৃ-জাতিগোষ্ঠীর যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার ভোর ৫টার দিকে পূজামণ্ডপ থেকে চোলাই মদ খেয়ে ভ্যানযোগে বাড়ি ফেরার পথে উপজেলার আমাইতাড়া বাজার এলাকায় পৌঁছালে সেখানে ভ্যান থেকে পড়ে তার মৃত্যু হয় বলে জানা গেছে।

মৃত নীতিশ পাহান উপজেলার আলমপুর ইউনিয়নের বস্তাবর চৌঘাট তালপাড়া এলাকার জগেন পাহানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার উপজেলা সদরে পূজামণ্ডপের প্রতীমা দেখার জন্য বন্ধুদের সাথে বের হন নীতিশ পাহান। রাতে আনন্দ উৎসবের একপর্যায়ে মাত্রাতিরিক্ত চোলাই মদ খেয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে ভোর হলে সেখান থেকে ভ্যানযোগে বাড়ি ফেরার পথে হঠাৎ পড়ে যান নিতীশ। স্থানীয়রা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা: আনজুমান আরা তাকে মৃত ঘোষণা করেন।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম রাকিবুল হুদা বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল তথ্য তৈরি করে কোনো অভিযোগ না থাকায় সৎকারের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।


আরো সংবাদ


premium cement
একটি প্লাস্টিকের সুতা ধরে যেভাবে উদঘাটন হলো নায়িকা শিমু হত্যার রহস্য সেন্টমার্টিন থেকে ১২ লাখ ইয়াবাসহ এসএমজি উদ্ধার রোহিঙ্গা সমস্যা সমাধানে প্রচেষ্টার আশ্বাস দিয়েছে কম্বোডিয়া দ্বিপাক্ষিক বাণিজ্য বাড়াতে ভারত এফবিসিসিআই-এর সহযোগিতা চায় দৌলতদিয়া ফেরিঘাটে তীব্র যানজট ঢাবির অধ্যাপক সাইদা হত্যা : আনারুলের স্বীকারোক্তিমূলক জবানবন্দি বিক্ষোভে উত্তাল শাবি, ৩০০ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তুলুন, ডিসিদের প্রতি রাষ্ট্রপতি নোয়াখালী পৌরসভায় বাড়ি বাড়ি হামলার প্রতিবাদে সড়ক অবরোধ, মানববন্ধন বিক্ষোভ কুমিল্লায় ট্রেনের ধাক্কায় প্রাণ গেল চা দোকানির চিকিৎসক সেজে প্রতারণা, আটক ২

সকল