২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বেশি ক্ষতিগ্রস্ত বই ব্যবসায়ীরা, পাননি প্রণোদনা : এমপি সিরাজ

বেশি ক্ষতিগ্রস্ত বই ব্যবসায়ীরা, পাননি প্রণোদনা : এমপি সিরাজ - ছবি : সংগৃহীত

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মো: সিরাজ বলেছেন, করোনাভাইরাস মহামারীর কারণে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন পুস্তক প্রকাশক ও বিক্রেতারা। কারণ করোনাকালে শিক্ষাপ্রতিষ্ঠান সবচেয়ে বেশি সময় বন্ধ ছিল। কিন্তু পুস্তক ব্যবসায়ীরা সরকারের কাছ থেকে প্রণোদনা সুবিধা পাননি। সরকারের প্রণোদনা দেয়া হয়েছে সীমিত কিছু ব্যক্তি ও প্রতিষ্ঠানকে।

তিনি বলেন, দেশে সুশাসন নেই বলে সরকারের দায়বদ্ধতাও নেই। তাই জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিতে হবে। তিনি অসুস্থ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ তার পরিবারের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

শুক্রবার শহরের শহীদ টিটু মিলনায়তনে নবনির্বাচিত বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশার সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি (বাপুস) বগুড়া জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির পরিচালক মো: রেজাউল করিম বাদশা মেয়র নির্বাচিত হওয়ায় বাপুস এ সংবর্ধনার আয়োজন করে।

সংবর্ধনার জবাবে মেয়র বাদশা বলেন, আমি সমিতির কাছ থেকে এত ভালোবাসা পেয়েছি, তা কখনো শোধ করতে পারব না। তাই পৌরবাসীর সেবা করতে সবার সহযোগিতা ও দোয়া চাই।

সংগঠনের সহ-সভাপতি এফএমজেডএম ফারুক খসরুর সভাপতিত্বে ও জেলা নেতা মাহফুজুল হকের পরিচালনায় অনুষ্ঠানে মেয়র রেজাউল করিম বাদশা ছাড়াও বক্তব্য দেন মেয়র পত্নী মনোয়ারা বেগম কল্পনা, বাপুস পরিচালক শাহ আলম, গোলাম ইলাহী জাহেদ ও জামিলুর রহমান, জেলা সাধারণ সম্পাদক নাজমুল হক সোহেলসহ বিভিন্ন উপজেলা কমিটির নেতৃবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানানো হয়।


আরো সংবাদ



premium cement
কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র!

সকল