২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ন ১৪২৮, ২১ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

রাণীনগরে গোসল করতে নেমে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু


নওগাঁর রাণীনগরে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে মেহেদী হাসান (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

রোববার বিকেল সোয়া ৫টার দিকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মেহেদীর লাশ উদ্ধার করেন।

মেহেদি উপজেলার বাহাদুরপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

রাণীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেলোয়ার হোসেন জানান, এদিন দুপুরে মেহেদি হাসান তার সাতজন বন্ধুদের সাথে ছোট যমুনা নদীর কাশিমপুর রাজবাড়ি এলাকায় গোসল করতে নামে। এ সময় সাথে থাকা বন্ধুরা গোসল শেষে নদী থেকে ওঠে আসলেও মেহেনি আর উঠে আসতে পারেনি। পরে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এলাকাবাসীর সহায়তায় লাশ উদ্ধার করে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহিন আকন্দ বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকলে একটি ইউডি মামলা দায়ের করে লাশ হস্তান্তর করা হবে। আর যদি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ


আগামী সপ্তাহে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় জাওয়াদ মোহাম্মদ হানিফ মানুষের হৃদয়ে গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় বেঁচে থাকবেন : প্রধানমন্ত্রী ইকো সম্মেলনে অংশ নিতে তুর্কমেনিস্তান গেলেন এরদোগান কারা অর্থ পাচার করে জানি না, একটি তালিকা আমাকে দেন : অর্থমন্ত্রী কিশোরীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার সরকার রূপসী বালিকার মতো শুধু প্রশংসা শুনতে চায় : রুমিন ফারহানা গোয়ালন্দে ৬ দিন আটকে রেখে যুবককে নির্যাতন, পলাতক ইউপি সদস্য ইরাকে সাধারণ নির্বাচনের ফল প্রকাশের পর বাগদাদে বিক্ষোভ কাফনের কাপড় পরে মাঠে স্বতন্ত্র প্রার্থী ও সমর্থকরা পাবলিক আমাদের সরকারের ‘দালাল’ বলে : জাপা মহাসচিব রংপুরে ট্রাকচাপায় ৩ শ্রমিক নিহত

সকল