২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, আত্মহত্যার হুমকি

প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, আত্মহত্যার হুমকি - ছবি : নয়া দিগন্ত

সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতেই দু’দিন ধরে অনশন করছেন হাসি খাতুন (২২) নামের এক তরুণী। শুক্রবার বিকেল থেকে তাড়াশ পৌর এলাকার কাউরাইল মহল্লায় মো: জামাল উদ্দিনের ছেলে কাওসার হোসেনের বাড়িতে অনশন শুরু করেছেন তিনি।

ওই তরুণী জানান, প্রেমিক কাওসার তাকে বিয়ে না করলে তার বাড়িতেই আত্মহত্যা করবেন তিনি। প্রেমিকা হাসি খাতুন পাশ্ববর্তী খুটিগাছা মহল্লার হারেজ আলীর মেয়ে।

বিষয়টি তাড়াশ সদর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো: বাবুল শেখ নিশ্চিত করে জানান, বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।

হাসি খাতুন জানান, স্কুল জীবন থেকেই কাওসারের সাথে তার গভীর প্রেমের সম্পর্ক চলে আসছে। সে বিভিন্ন সময়ে আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে স্ত্রীর মতো ব্যবহার করেছে। কিন্তু সম্প্রতি প্রেমিক কাওসার অন্যত্র বিয়ের চেষ্টা চালাচ্ছে এবং আমাকে এড়িয়ে চলছে। তাই বাধ্য হয়ে বিয়ের দাবিতে তার বাড়িতে আমি অনশন করছি। কাওসার আমাকে বিয়ে না করলে এ বাড়িতেই জীবন দিয়ে দিবো।

এ দিকে বাড়িতে প্রেমিকা হাসি খাতুনের অনশনের খবর পেয়ে প্রেমিক কাওসার বাড়ি থেকে পালিয়েছেন।

তবে এ ব্যাপারে কাওসারের বাবা জামাল উদ্দিন বলেন, হাসির অভিভাবক ও গ্রাম্য প্রধানদের নিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ফজলে আশিক বলেন, বিষয়টি জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি

সকল