২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বগুড়ায় ধান ক্ষেত থেকে নারী ইউপি সদস্যের লাশ উদ্ধার

বগুড়ায় ধান ক্ষেত থেকে নারী ইউপি সদস্যের লাশ উদ্ধার - ফাইল ছবি

বগুড়ার ধুনট উপজেলায় রেশমা খাতুন (৩৮) নামের এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের কুড়িগাঁতী গ্রামের ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এর আগে গত ৫ দিন ধরে তিনি নিখোঁজ ছিলেন। তিনি উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য এবং গোবিন্দপুর গ্রামের ফরিদুল ইসলামের স্ত্রী।

উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ সেলিম বলেন, বুধবার বিকেলের দিকে কুড়িগাঁতী এলাকার স্থানীয় লোকজন জমির ঘাস কাটতে যান। এ সময় তারা ধানক্ষেতের ভেতর একটি নারীর লাশ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়। বিকেল সাড়ে ৫টার দিকে ধানক্ষেত থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের স্বামী ফরিদুল ইসলাম জানান, রেশমা খাতুন গত শনিবার বিকেলের দিকে চিকিৎসার জন্য শেরপুর যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর বাড়ি ফিরে আসেননি। আত্মীয়-স্বজনের বাড়ি খোঁজ নিয়েও তাকে পাওয়া যায়নি। তবে তার স্ত্রী ৫ দিন ধরে নিখোঁজ হলেও এ ঘটনায় থানায় কোনো সাধারণ ডায়েরিও করেননি তিনি।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ধারণা করা হচ্ছে- কয়েক দিন আগে তাকে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল