২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

রাণীনগরে কোরআনের আলোয় আলোকিত ৩২৫ জনকে সংবর্ধনা

- ছবি : নয়া দিগন্ত

নওগাঁর রাণীনগরে ৩২৫ জনের মাঝে কোরআন শরীফ ও ৪৩ জন হতদরিদ্রের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে। এছাড়া কোরআনের আলোয় আলোকিত ২১তম ব্যাচের ৩২৫ জনকে সংবর্ধনা দেয়া হয়। বুধবার দুপুরে উপজেলা সদরে জেলা পরিষদ অডিটোরিয়ম কাম কমিউনিটি সেন্টারে ‘সফুরা-আব্দুস সাত্তার আল কোরআন লার্নিং ফাউন্ডেশন’-এর আয়োজনে এই সংবর্ধনা ও কোরআন বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ আব্দুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- স্থানীয় এমপি আলহাজ আনোয়ার হোসেন হেলাল। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভিন, ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল বারেক মোল্লা ও যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হোসেন আকন্দ প্রমুখ।

আয়োজকরা জানান, সফুরা-আব্দুস সাত্তার আল কোরআন লার্নিং ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন গ্রামে নানা বয়সীদের কোরআন শিক্ষা দেয়া হচ্ছে। এর পাশাপাশি হতদরিদ্রদের স্বাবলম্বী করার লক্ষে ছাগল বিতরণ করা হয়।


আরো সংবাদ



premium cement
হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী মোস্তাফিজ চলে আসাটা যেভাবে দেখছেন চেন্নাইর কোচ ঢাকা ছাড়লেন কাতারের আমির

সকল