১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ৮ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

রাণীনগরে কোরআনের আলোয় আলোকিত ৩২৫ জনকে সংবর্ধনা


নওগাঁর রাণীনগরে ৩২৫ জনের মাঝে কোরআন শরীফ ও ৪৩ জন হতদরিদ্রের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে। এছাড়া কোরআনের আলোয় আলোকিত ২১তম ব্যাচের ৩২৫ জনকে সংবর্ধনা দেয়া হয়। বুধবার দুপুরে উপজেলা সদরে জেলা পরিষদ অডিটোরিয়ম কাম কমিউনিটি সেন্টারে ‘সফুরা-আব্দুস সাত্তার আল কোরআন লার্নিং ফাউন্ডেশন’-এর আয়োজনে এই সংবর্ধনা ও কোরআন বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ আব্দুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- স্থানীয় এমপি আলহাজ আনোয়ার হোসেন হেলাল। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভিন, ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল বারেক মোল্লা ও যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হোসেন আকন্দ প্রমুখ।

আয়োজকরা জানান, সফুরা-আব্দুস সাত্তার আল কোরআন লার্নিং ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন গ্রামে নানা বয়সীদের কোরআন শিক্ষা দেয়া হচ্ছে। এর পাশাপাশি হতদরিদ্রদের স্বাবলম্বী করার লক্ষে ছাগল বিতরণ করা হয়।



আরো সংবাদ