২৮ অক্টোবর ২০২১
`

দুপচাঁচিয়ায় যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার


বগুড়ার দুপচাঁচিয়ায় মঙ্গলবার সকালে হুমায়ুন কবির (৩২) নামে এক যুবকের অর্ধগলিত বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত হুমায়ুন উপজেলার সদর ইউনিয়নের ইসলামপুর খাঁ পাড়ার আব্দুল ওহাব মুন্সির ছেলে।

নিহতের পরিবার ও থানা সূত্রে জানা যায়, হুমায়ুন গত ১৮ সেপ্টেম্বর বিকেলে বাড়ি থেকে বের হয়ে রাতে বাড়িতে না ফেরায় সকাল থেকে পরিবারের লোকজন বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেন। এরই একপর্যায়ে মঙ্গলবার সকালে এলাকাবাসী হুমায়ুনের বাড়ির পাশের ডোবাতে একটি প্লাস্টিকের বস্তা ভেসে থাকতে দেখেন।

খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আলী ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভাসমান বস্তা উদ্ধার করেন। এ সময় বস্তার ভেতরে থাকা লাশটি হুমায়ুনের বলে তার পরিবারের লোকজন নিশ্চিত করেন।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আলী বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আইনগত প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।



আরো সংবাদ


সকল

সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ, দলে ফিরলেন রুবেল (২৪১৭৬)প্রয়োজনে সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর (১৭৪০৭)কাঁচপুরের বিশাল কারখানা বন্ধের পেছনে কারণ কী? (১৪৪৮৪)কেন ওভারটোন সেতুতে আত্মহত্যা করে কুকুররা (১৩৬২১)স্ত্রীকে বিক্রি করে স্মার্টফোন কিনল নাবালক স্বামী! (১২৫৩৮)পাকিস্তান জেতায় লাভ ভারতীয়দের! (১১৩৩৩)ওয়াকার ইউনিসের মন্তব্যে ক্ষুব্ধ ভারতীয় সাবেক ক্রিকেটার (৭৯৫৪)নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের জয়ে ভারত আরো চাপে! (৭৬৭৪)ভারতে ফের ডুবোজাহাজের তথ্যপাচার, ৩ নৌ-কর্মকর্তা গ্রেফতার (৬৭৩৯)নির্বাচনের বিষয়ে বাংলাদেশের মানুষ সিদ্ধান্ত নেবেন : ডিকসন (৬৬৬৪)