২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বড়াইগ্রামে স্ত্রীর উপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

বড়াইগ্রামে স্ত্রীর উপর অভিমান করে স্বামীর আত্মহত্যা - ফাইল ছবি

নাটোরের বড়াইগ্রামে অসুস্থ স্ত্রী প্রায় তিন মাস ধরে বাবার বাড়ি থেকে না আসায় অভিমানে শ্রী বিকাশ চন্দ্র দাস (২০) নামের এক যুবক অতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে আত্মহত্যা করেছে।

সোমবার ভোরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিকাশ উপজেলার গুনাইহাটি মহল্লার শ্রী বাচ্চু দাসের ছেলে।

নিহতের স্বজনরা জানান, বিকাশের স্ত্রী পূজা রাণী কিছু দিন ধরে অস্ত্রোপচারসহ শারীরিক অসুস্থতার কারণে নাটোরে বাবার বাড়িতে অবস্থান করছিলেন। একাধিক বার বলার পরও পুরোপুরি সুস্থ না হওয়ায় বিকাশের শ্বশুর-শাশুড়ি পূজাকে স্বামীর বাড়িতে পাঠাননি। এতে অভিমানে বিকাশ সোমবার রাতে এক সাথে বেশ কয়েকটি ঘুমের বড়ি সেবন করেন। পরে স্বজনরা বুঝতে পেরে তাকে দ্রুত বনপাড়ায় একটি ক্লিনিকে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক রাশেদুল ইসলাম জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য

সকল