২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে চুল্লি থেকে পড়ে ২ শ্রমিক নিহত

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প। - ছবি : সংগৃহীত

পাবনার ঈশ্বরদীতে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কাজ করা অবস্থায় চুল্লির উপর থেকে ছিটকে পড়ে দুই শ্রমিক নিহত এবং অপর এক শ্রমিক মারাত্মক আহত হয়েছেন।

সোমবার দুপুরে রূপপুর বিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই শ্রমিক ওই প্রকল্পের রোসেম কোম্পানিতে কর্মরত ছিলেন।

নিহত শ্রমিকরা হলেন, ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের চররূপপুর ফটু মার্কেট এলাকার ওয়াছেব আলীর ছেলে মনি (৪০) এবং সিরাজগঞ্জে জেলার শাহজাদপুরের গাড়াদহ গ্রামের সন্তোষ চন্দ্র সরকারের ছেলে মাধব চন্দ্র সরকার (৪৪)। এছাড়া আহত ব্যক্তির নাম-ঠিকানা তাৎক্ষণিক পাওয়া যায়নি।

জানা যায়, রূপপুর প্রকল্পের ২নং চুল্লিতে নির্মাণ কাজ করা অবস্থায় হঠাৎ তিনজন ছিটকে নিচে পড়ে মারাত্মক আহত হন। তাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আহত শ্রমিককে চিকিৎসার জন্য রাজশাহী নিয়ে যাওয়া হয়েছে।

রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ তাদের ঈশ্বরদী হাসপাতালে নিয়ে যায়, সেখানে দুজন মারা যায়। লাশের ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত লাশ দুটি ঈশ্বরদী থানা হেফাজতে রাখা ছিল।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল