২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

- প্রতীকী ছবি

রংপুর-বগুড়া মহাসড়কে বাসের ধাক্কায় অটোরিকশার দু’যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার সকাল সোয়া ৮টার দিকে বগুড়ার জোপগাড়ী এলাকায় এ দুর্ঘটনা হয়।

নিহতরা হলেন- সদর উপজেলার শাখারিয়া ইউনিয়নের নামাবালা গ্রামের আব্দুর রফিকের স্ত্রী আনোয়ারা বেগম (৪৫) ও আজাহার প্রামাণিকের স্ত্রী হামিদুন বেগম (৬০)।

এ সময় অটোরিকশার আরো চারযাত্রী আহত হয়। তারা বর্তমানে টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

উপশহর ফাঁড়ি পুলিশের সাব ইন্সপেক্টর (এসআই) আব্দুর রহিম জানান, ব্যাটারিচালিত অটোরিকশায় চড়ে শহরের চারমাথার দিকে যাওয়ার পথে রংপুরগামী বিপরীত দিক থেকে আসা একটি বাস অটোরিকশাটিতে ধাক্কা দিলে চালকসহ ছয়জন আরোহী গুরুতর আহত হন। স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করা হয়।

গুরুতর আহতদের একজনকে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতলে ও অপরজনকে টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে পৃথক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা আনোয়ারা ও হামিদুনকে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, নিহতদের স্বজনের আবেদনের পরিপ্রেক্ষিতে তাদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

সূত্র :বাসস


আরো সংবাদ



premium cement
দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী

সকল