১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

শাজাহানপুরে ট্রাক উল্টে শ্রমিক নিহত

শাজাহানপুরে ট্রাক উল্টে শ্রমিক নিহত - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শাজাহানপুর মহাসড়কে ধানের তুষ বোঝাই ট্রাক একটি সিএনজির উপর উল্টে পড়ে ওই ট্রাকের উপরে বসে থাকা শাহাদত হোসেন (৩৫) নামের একজন চাতাল শ্রমিক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টায় ঢাকা-বগুড়া মহাসড়কের শাজাহানপুর উপজেলার আড়িয়া বাজারে এ ঘটনা ঘটে।

তিনি বগুড়া জেলার ধুনট উপজেলার মাঠপাড়া গ্রামের আফসার আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শেরপুর থেকে ধানের তুষ বোঝাই একটি ট্রাক মহাসড়ক দিয়ে বগুড়া শহরের দিকে যাওয়ার পথে আড়িয়া বাজারে এসে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি সিএনজির উপর উল্টে পড়ে। এ সময় ওই ট্রাকের উপর বসে থাকা চাতাল শ্রমিকও পড়ে যান এবং চাপা পড়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, চালক পলাতক রয়েছে। লাশ উদ্ধার করে বগুড়া শগীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে এবং ট্রাকটি জব্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল