২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ, মাদরাসার নৈশপ্রহরী গ্রেফতার

-

চুয়াডাঙ্গার তিতুদহে অন্তঃসত্ত্বা এক নারীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্থানীয় একটি মাদরাসার নৈশপ্রহরী আবুল হোসেন ওরফে মাতা মোল্লাকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যার আগে তাকে গ্রেফতার করা হয়।

ঘটনাটি ঘটেছে চুয়াডাঙ্গা সদর উপজেলা ও দর্শনা থানার অর্ন্তগত তিতুদহ ইউনিয়নের ৬২ আড়িয়া গ্রামের সরকারি আবাসনে।

অভিযোগ সূত্রে জানা গেছে, তিতুদহ ইউনিয়নের ৬২ আড়িয়া গ্রামের স্কুলপাড়ার সুবারেকের ছেলে দিনমুজুর আব্দুস সালামের সাথে আট বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় বেগমপুর ইউনিয়নের ফুরশেদপুর পূর্বপাড়ার আব্দুস সামাদের কন্যার (২২)। বিয়ে পর থেকেই একই গ্রামের আনিছ উদ্দিনের ছেলে গ্রামের মাদরাসার নৈশপ্রহরী আবুল হোসেন ওরফে মাতা মোল্লা (৫০) ওই নারীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে অনৈতিক প্রস্তাব দিতে থাকেন। তার অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় এর আগে ওই নারীকে তার বাড়িতে গিয়ে বিভিন্নভাবে হুমকি দিয়েছেন অভিযুক্ত মাতা মোল্লা। এরমধ্যে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়লেও অভিযুক্ত মাতা মোল্লা তার পিছু ছাড়েনি। ধারাবাহিক কু-প্রস্তাবে অতিষ্ঠ হয়ে অন্তঃসত্ত্বা ওই নারী বিষয়টি তার স্বামী ও বাবাকে জানান। এমন কথা জানার পর ওই নারীর স্বামী তার পরিবারকে নিয়ে ঘটনা সমাধানে আবুল হোসেন ওরফে মাতা মোল্লার বাড়িতে যায়। এসময় ওই নারীর স্বামীর পরিবারের পক্ষ থেকে ওই নারীকে বিরক্ত না করার জন্য মাতা মোল্লাকে বলে আসা হয়। সে সময় ওই নারীকে আর বিরক্ত করবে না বলেও মাতা কথা দেন। কিন্তু এর কিছুদিন পরেই গত ১২ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে ৬২ আড়িয়া গ্রামের ফার্মপাড়ায় অবস্থিত সরকারি আবাসনে বসবাসকারী ওই নারীর ঘরে কৌশলে প্রবেশ করেন মাতা মোল্লা। এসময় অন্তঃসত্ত্বা নারী খাটের ওপর শুয়ে ছিলেন। তখন এক সন্তানের জননী অন্তঃসত্ত্বা ওই নারীকে ঘুম থেকে জাগিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেন অভিযুক্ত মাদ্রাসার নৈশপ্রহরী আবুল হোসেন ওরফে মাতা মোল্লা। এসময় ধর্ষণের শিকার হওয়া অন্তঃসত্ত্বা ওই নারী শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি কাউকে না জানাতে মাতা মোল্লা তাকে হত্যার হুমকিসহ নানাভাবে ভয়-ভীতি দেখিয়ে চলে যায়।

এ ঘটনার পরেরদিনই ধর্ষণের শিকার গর্ভবতী ওই নারীর বাবা আব্দুস সামাদ আবুল হোসেন ওরফে মাতা মোল্লাকে আসামি করে দর্শনা থানায় মামলা দায়ের করেন। মামলা পরপরই অভিযুক্ত আসামিকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত ছিল। এরই পরিপ্রেক্ষিতে গতকাল বুধবার সন্ধ্যার আগে আবুল হোসেন ওরফে মাতা মোল্লাকে গ্রেফতার করে দর্শনা থানা পুলিশ।


আরো সংবাদ



premium cement
ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায়

সকল