০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ন ১৪২৮, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

বাবার পরকীয়া, মা-ছেলের আত্মহত্যা


নওগাঁর মহাদেবপুরে বাবার পরকীয়া প্রেমের জেরে পারিবারিক কলোহের জের ধরে কীটনাশক পানে মা ও ছেলে একসাথে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

মৃত সুজন কুমার মন্ডলের বাবা বীরেন মন্ডল জানান, দুপুর ১২টার দিকে তার স্ত্রী তাকে ফোন করে তাড়াতাড়ি বাসায় যেতে বলেন। অন্যথায় তিনি বিষপান করবেন বলে হুমকি দেন। বাসায় ফিরে দেখেন তার স্ত্রী ও ছেলে অসুস্থ। তাৎক্ষণিকভাবে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তিনি।

সেখান থেকে নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পথে বেলা পৌনে ৩টার দিকে ছেলের মৃত্যু হয়। আর স্ত্রীকে ৩টার দিকে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

তিনি জানান, তাদের আরো দু’মেয়ে রয়েছে। তাদের অন্যত্র বিয়ে হয়েছে।

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে বীরেন মন্ডল পরকীয়া প্রেমে জড়িত। এ নিয়ে তাকে এর আগে মোটা অংকের জরিমানাও গুণতে হয়েছে। তারপরও তিনি এ থেকে মুক্ত হতে পারেননি। তার পরকীয়ার জেরেই স্ত্রী-ছেলে আত্মহত্যা করেছে বলে এলাকাবাসীর অভিযোগ।

পুলিশ জানায়, পারিবারিক কলোহের জের ধরে দুপুর ১২টার দিকে উপজেলা সদরের কলাবাগান এলাকার বাসিন্দা ব্যবসায়ী শ্রী বীরেন্দ্রনাথ মন্ডল বিরেনের স্ত্রী শেফালী রানী মন্ডল (৫০) ও তার ছেলে সুজন কুমার মন্ডল (২৪) তাদের নিজ বাড়িতে কীটনাশক বড়ি সেবন করে অসুস্থ হয়ে পড়েন। তাদেরকে গুরুতর অসুস্থ অবস্থায় উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পথে দুপুর সাড়ে ১২টার দিকে পর্যায়ক্রমে মা ও ছেলে মারা যান।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, ময়নাতদন্তের জন্য লাশ নওগাঁ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



আরো সংবাদ


রিসোর্টে নিয়ে তরুণীকে ধর্ষণ করলেন টিকটকার (১০৫৯৯)ভয়াবহ বিস্ফোরণে কাঁপল বাড়ি, ছিন্নভিন্ন ৩ জনের দেহ (৭৫৯০)তুরস্কের অর্থনৈতিক সঙ্কট, বাংলাদেশে শঙ্কা (৭৫৫৯)'কোনো রকমের পূর্বশর্ত ছাড়াই এনপিটিতে যুক্ত হতে হবে ইসরাইলকে' (৭৫১৭)ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, চলতি সপ্তাহেই ঝড়-বৃষ্টির পূর্বাভাস (৬৪৪৪)সামরিক হামলার ভীতিই ইরানকে পারমাণবিক কার্যক্রম থেকে বিরত রাখবে : ইসরাইল (৫৮৮৩)দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন কাটাখালীর মেয়র আব্বাস (৫৩৮২)টানা ৬ষ্ঠবারের মতো নির্বাচিত চেয়ারম্যান ফজু (৫০৩৭)হাইকোর্টের দ্বারস্থ সেই তুহিনারা, হিজাব পরায় বসতে পারবে না এসআই পরীক্ষায়ও! (৪৫৪০)করোনা শেষ ওমিক্রনেই ! (৩৬০৯)