২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

ঈশ্বরদীতে বিলের পানিতে ভেসে উঠল যুবকের লাশ


ঈশ্বরদীতে বিলের পানিতে ভেসে উঠল তিন দিন আগে নিখোঁজ হওয়া যুবকের অর্ধগলিত লাশ।

ঈশ্বরদীর পাতিবিলের পানিতে থেকে তিন দিন আগে নিখোঁজ হওয়া সুমন (২৩) নামে এক যুবকের ভাসমান অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ১২টার দিকে ঈশ্বরদী শহরের রেলগেট এলাকায় পাতিবিলের পানিতে স্থানীয় জনসাধারণ নিহত সুমনের লাশ দেখতে পেয়ে ঈশ্বরদী থানায় সংবাদ দেয়। পরে পুলিশ সেখান থেকে লাশটি উদ্ধার করে থানা হেফাজতে রাখেন। নিহত সুমন শহরের পশ্চিম টেংরীর দরিনারিচার (বিলপাড়া) ফজর আলীর ছেলে। তিনি বেসরকারি একটি খামারে কাজ করতেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত শনিবার সুমন বাড়ি থেকে বের হওয়ার পর আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও কোথাও পাওয়া যায়নি তাকে। অবশেষে তার লাশ বিল থেকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে ঈশ্বরদী থানার অফিসার্স ইনচার্জ(ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, স্থানীয় জনসাধারণের কাছে সংবাদ পাওয়ার পর ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্যে পাবনা পাঠানোর প্রস্তুতি চলছে।



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল