১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরি
`

নওগাঁয় ট্রাক্টরের ধাক্কায় সাইকেলআরোহী নিহত


নওগাঁর সাপাহারে মাহিন্দ্র ট্রাক্টরের ধাক্কায় অনিল রবিদাস (৩৫) নামে এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। অনিল পত্মীতলা উপজেলার গোবিন্দবাটি গ্রামের নালু রবিদাসের ছেলে।

মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে সাপাহার-আগ্রাদ্বিগুন রাস্তার চৌধুরী পাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাপাহার সদরে আসার জন্য সকালে অনিল রবিদাস বাড়ি থেকে বের হয়। সাপাহার উপজেলা সদরের চৌধুরীপাড়া মোড়ের গোলাম রাব্বানীর দোকানের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাহিন্দ্র ট্রাক্টর তাকে সামনে থেকে ধাক্কা দেয়। ট্রাক্টরের ধাক্কায় সাইকেলআরোহী অনিল রবিদাস ঘটনা স্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন। এ সময় ঘাতক ট্রাক্টর ও চালককে আটক করে স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান চৌধুরী’র জিম্মায় রেখে আহত অনিল রবিদাসকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক অনিলকে মৃত ঘোষণা করেন।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চালককে আটক ও মাহিন্দ্র ট্রাক্টরটি জব্দ করেছে। ট্রাক্টর চালক উপজেলার মানিকুড়া উত্তর পাড়ার আবুল হোসেনের ছেলে। তার নাম সোহেল রানা।



আরো সংবাদ


কাবুলে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে রকেট হামলা (১৬০০২)তালেবানের বিরুদ্ধে যুদ্ধ করতে যুক্তরাষ্ট্রের কাছে অস্ত্র চাইলেন মাসুদ (১৫৭০৩)মালয়েশিয়ায় স্বদেশীকে অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশী (১২৮৭১)মার্কিন সফরে মোদির ঘুম কেড়ে নেয়ার হুঁশিয়ারি শিখ গ্রুপের (১১৩৬১)নতুন ঘোষণা আফগান সেনাপ্রধানের (৯৮৫২)বিমানে হিজাব পরিহিতা দেখেই চিৎকার ‘মুসলিম সন্ত্রাসী’ (৭৩২১)ভারত সীমান্ত থেকে চীনের সেনা সরিয়ে নিতে জয়শঙ্করের হুঁশিয়ারি (৬০৯৮)যাত্রীবেশে উঠে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই (৬০১৫)রিকসা চালকের তথ্যে নিখোঁজ তিন ছাত্রী উদ্ধার (৫৯১৯)ইসরাইলি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে চায় সৌদি আরব (৫৬৯১)