২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পুঠিয়ায় কলেজছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মামাকে ছুরিকাঘাত

- ছবি : নয়া দিগন্ত

রাজশাহীর পুঠিয়ায় কলেজছাত্রীকে ইভটিজিং করার প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় তিনজন আহত হয়েছেন।

সোমবার দুপুরে ঝলমলিয়া পূর্বপাড়ায় এ হামলার ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের ঝলমলিয়া পূর্বপাড়া গ্রামের মৃত ঝড়ু মোল্লার ছেলে জিল্লুর রহমান পিন্টু (৫০), তার ছোট ভাই আব্দুল কুদ্দুস ভুট্টু (৪০) ও ভাতিজা রনি মোল্লা (৩২)।

ওই ছাত্রীর বাবা নওশাদ আলী জানান, আমার মেয়ে অনার্স প্রথম বর্ষের ছাত্রী। তিনি লেখাপড়া ছাড়াও বিভিন্ন কাজে বাড়ির থেকে বাহির হলে আমার প্রতিবেশী মকবুল হোসেনের ছেলে সোহানুর রহমান জনি (২৮) তাকে বিভিন্ন ভাবে উত্যক্ত করেন। বিষয়টি আমার মেয়ে বাড়িতে জানালে তার মামা জিল্লুর রহমান, আব্দুল ক্দ্দুস ও রনি প্রতিবাদ জানাতে জনির বাড়িতে যান। সেখান থেকে ফিরে আসার সময় আকবর মেম্বারের দোকানের সামনে জনি ও তার তিন ভাই অতর্কিত হামলা চালায়। হামলার সময় তারা জিল্লুর রহমানকে চাকু দিয়ে পেটে আঘাত করে। এছাড়াও অপর দু’জনকে লাঠিসোটা দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যান। পরে তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ভুক্তভোগীর বাবা নওশাদ আলী পুঠিয়া থানায় একটি অভিযোগ করেন।

বিষয়টি নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন বলেন, তাৎক্ষণিক বিষয়টি অবগত হওয়ার পর ঘটনা স্থলে পুলিশ পাঠিয়ে পরিবেশ শান্ত করা হয়েছে। আমরা অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির

সকল