২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

পুঠিয়ায় কলেজছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মামাকে ছুরিকাঘাত


রাজশাহীর পুঠিয়ায় কলেজছাত্রীকে ইভটিজিং করার প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় তিনজন আহত হয়েছেন।

সোমবার দুপুরে ঝলমলিয়া পূর্বপাড়ায় এ হামলার ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের ঝলমলিয়া পূর্বপাড়া গ্রামের মৃত ঝড়ু মোল্লার ছেলে জিল্লুর রহমান পিন্টু (৫০), তার ছোট ভাই আব্দুল কুদ্দুস ভুট্টু (৪০) ও ভাতিজা রনি মোল্লা (৩২)।

ওই ছাত্রীর বাবা নওশাদ আলী জানান, আমার মেয়ে অনার্স প্রথম বর্ষের ছাত্রী। তিনি লেখাপড়া ছাড়াও বিভিন্ন কাজে বাড়ির থেকে বাহির হলে আমার প্রতিবেশী মকবুল হোসেনের ছেলে সোহানুর রহমান জনি (২৮) তাকে বিভিন্ন ভাবে উত্যক্ত করেন। বিষয়টি আমার মেয়ে বাড়িতে জানালে তার মামা জিল্লুর রহমান, আব্দুল ক্দ্দুস ও রনি প্রতিবাদ জানাতে জনির বাড়িতে যান। সেখান থেকে ফিরে আসার সময় আকবর মেম্বারের দোকানের সামনে জনি ও তার তিন ভাই অতর্কিত হামলা চালায়। হামলার সময় তারা জিল্লুর রহমানকে চাকু দিয়ে পেটে আঘাত করে। এছাড়াও অপর দু’জনকে লাঠিসোটা দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যান। পরে তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ভুক্তভোগীর বাবা নওশাদ আলী পুঠিয়া থানায় একটি অভিযোগ করেন।

বিষয়টি নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন বলেন, তাৎক্ষণিক বিষয়টি অবগত হওয়ার পর ঘটনা স্থলে পুলিশ পাঠিয়ে পরিবেশ শান্ত করা হয়েছে। আমরা অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ


‘ক্রনিক মায়েলয়েড লিউকোমিয়া নিয়ে আতঙ্ক নয়’ পার্লামেন্টের দু’এমপিকে জেলে পুরল তিউনেসিয়ার সামরিক আদালত প্রধানমন্ত্রীর এসডিজি পুরস্কার বাংলাদেশের ইতিহাসে মাইলফলক হয়ে থাকবে : সেতুমন্ত্রী স্বামীর ঘরে ফিরতে কবিরাজের কাছে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার ইলিশের ২৩ টনের প্রথম চালান বেনাপোল দিয়ে ভারতে রফতানি সাফের জন্য দল ঘোষণা করল বাফুফে বিশ্ব নেতৃত্বকে তালেবানের সাথে সম্পর্ক রাখতে বলল কাতার চীন এ বছর বিশ্বকে ২০০ কোটি ডোজ ভ্যাকসিন দেবে : শি জিনপিং ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন বিদায় তিকি-তাকা, বিদায় বার্সেলোনারও?

সকল