২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরি
`

নিয়ামতপুরে স্কুলছাত্রীর আত্মহত্যা


নওগাঁর নিয়ামতপুরে গলায় ফাঁস দিয়ে মোছা: খাতিজা খাতুন (১৬) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। খাতিজা ওই গ্রামের ওফুদ্দিনের মেয়ে।

সোমবার বেলা সাড়ে ১০টায় নওগাঁর নিয়ামতপুর উপজেলার হাজিনগর ইউনিয়নের কুশমইল সাঁকোপাড়ায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। কারো কোনো অভিযোগ না থাকায় পরিবারকে লাশ দাফনের অনুমতি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে পুলিশ।

জানা গেছে, পরিবারের অগোচরে খাতিজা খাতুন বাড়ির দোতলায় তীরের সাথে রশি দিয়ে আত্মহত্যা করে। পরিবারের সদস্যরা জানতে পেরে নিয়ামতপুর থানা পুলিশকে খবর দেন।

পরিবারের সদস্যরা জানান, খাতিজা কুশমইল আলিম মাদরাসার ছাত্রী। সে মানসিক ভারসাম্যহীন ছিল। অনেক দিন ধরে তার বিভিন্ন জায়গায় চিকিৎসা চলছিল।

ঘটনার বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) হুমায়ন কবির জানান, মোছা: খাতিজা খাতুন গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর (ইউডি) মামলা করে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



আরো সংবাদ


ইরানের জেনারেল সোলাইমানির হত্যাকারী মার্কিন ও ইসরাইলি ২ কমান্ডার নিহত (২০৬৪১)মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান (৮৫৩২)অন্য দেশে পাচার হচ্ছে আফগান সেনাবাহিনীর হেলিকপ্টার ও সাঁজোয়াযান (৮০৯৩)ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন (৭৯৭৯)সাধারণ অধিবেশনে যোগ দিতে জাতিসঙ্ঘকে চিঠি দিল তালেবান (৭৭২৬)অন্যদেশে পাচার হচ্ছে আফগান সেনাবাহিনীর হেলিকপ্টার ও সাঁজোয়াযান (৬৯৩৪)শিশু সন্তানকে হত্যা পর মায়ের আত্মহত্যা (৬৫৩৫)ড. মাহফুজুরকে ছেড়ে আসায় ট্রল, যা বললেন ইভা (৬১২৫)নতুন ঘরে বসবাস করা হলো না স্বামী-স্ত্রীর (৫৯৭২)জামায়াতের কাছে হারল আ’লীগ প্রার্থী (৫৬৪৫)