২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

করোনা : বগুড়ার ৩ হাসপাতালে ২৪ ঘণ্টায় ২৬ জনের মৃত্যু


বগুড়ায় করোনায় একদিনে আবারো রেকর্ড সংখ্যক মৃত্যু হয়েছে। সরকারি হিসেবে জেলায় করোনা পজিটিভ হয়ে এবং উপসর্গ নিয়ে ২৬ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ১৮জন এবং উপসর্গে আটজন মারা গেছেন।

জেলার তিন হাসপাতালে রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত তাদের মৃত্যু হয়।

করোনায় মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে বগুড়া জেলার ১০জন হলেন, আদমদীঘি উপজেলার মোমেনা (৬০) ও আকতার বানু (৮৫), শাজাহানপুরের আব্দুল আজিজ (৪৮), সোনাতলার শামসুদ্দিন (৬৫), গাবতলীর আজিজার রহমান (৭৭), সদরের জয়নুল (৭১), মতিউর (৬০), বজলার রহমান (৭৫), বাধন চন্দ্র (৬৫) এবং শিবগঞ্জের তাজুল ইসলাম (৬০)।

এছাড়া বগুড়া জেলার বাইরের আটজন বাসিন্দা চিকিৎসাধীন অবস্থায় করোনায় মারা গেছেন। তবে বাইরের জেলার মৃত্যুর সংখ্যা যোগ না হওয়ায় মোট মৃত্যুর সংখ্যা বগুড়ার নতুন ১০ জনসহ ৫৮২ জনে দাঁড়িয়েছে।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা: মোস্তাফিজুর রহমান তুহিন সোমবার জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

তিনি জানান, মৃত্যুর সাথে আবারও সংক্রমণ বেড়েছে। সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় ৪৭৮ নমুনায় নতুন করে আরো ১২৬ জন শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২৬ দশমিক ৩৫ শতাংশ।



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল