১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় পথচারী নিহত

ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় পথচারী নিহত - ছবি : নয়া দিগন্ত

ঈশ্বরদীর দাশুড়িয়ায় মসজিদ থেকে নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় বাচ্চু মোল্লা (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি দাশুড়িয়ার কারিগরপাড়ায় শ্বশুরবাড়িতে বেড়াতে এসেছিলেন।

সোমবার সকাল আনুমানিক পৌনে ৬টার দিকে উপজেলার নাটোর-পাবনা- আঞ্চলিক মহাসড়কের পাবনা-রাজশাহী রেলরুটের দাশুড়িয়া রেলওয়ে লেবেল ক্রসিং গেটের সামনে এ ঘটনা ঘটে। নিহত পথচারী সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার পান্নাথপুর গ্রামের মৃত হাজী কুরান মোল্লার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সকাল আনুমানিক পৌনে ৬টার দিকে মসজিদে ফজরের নামাজ আদায় শেষে দাশুড়িয়া ট্রাফিক মোড়ের দিকে আসছিলেন ওই পথচারী। পাবনা-রাজশাহী রেলওয়ে রুটের দাশুড়িয়া রেলগেটের সামনে নাটোর থেকে কুষ্টিয়া অভিমুখী তামাক বোঝায় ট্রাকটি সজোড়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাচ্চু মোল্লা নিহত হন। এ সময় স্থানীয়রা উত্তেজিত হয়ে তামাক বোঝাই ট্রাকটি জব্দ করলেও চালক পালিয়ে যায়। পরে হেলপারসহ ট্রাকটি পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মো: শফিকুল ইসলাম জানান, সুরতাহাল শেষে ওই পথচারীর লাশ ময়নাতদন্তের জন্য ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে পাকশী হাইওয়ে পুলিশ। এলাকাবাসী ট্রাকটি আটক করে পুলিশে সোপর্দ করেছে। মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement