২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

স্ত্রীকে হত্যার পর স্বামীর বিষ পানে আত্মহত্যার চেষ্টা

প্রতীকী ছবি -

জয়পুরহাটের আক্কেলপুরে নিজ স্ত্রীকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যার পর বিষ পান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন এক ব্যক্তি। শুক্রবার ভোরে পৌর সদরের আলেকের মোড় সাজিপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, শুক্রবার ভোরে আমজাদ শাহের ছেলে সবজি বিক্রেতা আলী আকবর (৪৪) নিজ ঘরে সবার অগোচরে তার স্ত্রী আয়েশা সিদ্দিকা ওরফে মালেকাকে (৩৮) ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। পরে নিজে বিষ পান করে পাশের কক্ষে ছটফট করতে থাকে। প্রতিবেশীরা জানালা দিয়ে অবস্থা দেখতে পেয়ে দরজা ভেঙে বাড়ির ভেতরে প্রবেশ করে এবং অচেতন অবস্থায় আলী আকবরকে উদ্ধার করে পুলিশ হেফাজতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

খবর পেয়ে আক্কেলপুর থানা থেকে পুলিশ এসে স্ত্রীর লাশ উদ্ধার করে নিয়ে যায়।

আলী আকবর ও আয়েশা সিদ্দিকা দম্পতির এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। ঘটনার সময় তারা ঘরে ছিলো না বলে জানায় স্থানীয়রা।

ঘটনাস্থল থেকে একটি ধারালো চাপাতি ও একটি রক্তাক্ত বড় ছুড়ি উদ্ধার করেছে পুলিশ।

আলী আকবরের বড় ভাই আব্দুর রহমান জানান, আলী আকবর ও তার স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকতো। ভোরে ঘুম থেকে উঠে প্রতিবেশীদের মাধ্যমে তিনি শুনেন, তার ছোট ভাই নিজের স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে ও নিজে বিষ পান করেছে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, আলী আকবর তার স্ত্রীকে জবাই করে হত্যা করেছে এমন সংবাদের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে পৌঁছে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ হেফাজতে হাসপাতালে নেয়া হয়। তার স্ত্রীর লাশ গলাকাটা অবস্থায় তার শয়ন কক্ষ থেকে উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।


আরো সংবাদ



premium cement