১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরি
`

পরকীয়া করতে গিয়ে হাতেনাতে ধরা, পুলিশ কনস্টেবল প্রত্যাহার


পরকীয়া প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে স্থানীয় এলাকাবাসীর হাতে আটক হন পুলিশ কনস্টেবল পারভেজ হোসেন। অবরুদ্ধ ওই পুলিশ কনস্টেবলকে মারধরও করেন উত্তেজিত জনতা।

একপর্যায়ে খবর পেয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আনন্দ মোহন্ত সর্ঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করেন।

ঘটনাটি ঘটেছে বগুড়ার শেরপুর পৌর শহরের গোসাইপাড়া এলাকায়।

বৃহস্পতিবার সকালে এই ঘটনা প্রকাশ হওয়ার পর শহরজুড়ে শুরু হয় আলোচনা-সমালোচনা। পরে বিকেলে ওই পুলিশ কনস্টেবলকে বগুড়া পুলিশ লাইনে প্রত্যাহার করে নেয়া হয়।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, বেসরকারি একটি এনজিও কর্মকর্তা তার স্ত্রীকে নিয়ে পৌরশহরের গোসাইপাড়াস্থ একটি বহুতল ভবনে ভাড়া থাকতেন। চাকরির কারণে ওই এনজিও কর্মকর্তা বাইরে থাকেন। আর এই সুযোগে তার স্ত্রীর সাথে পরকীয়ায় জড়িয়ে যান পুলিশ কনস্টেবল পারভেজ হোসেন।

বিগত দু’মাস ধরে তাদের মধ্যে এই অনৈতিক সম্পর্ক চলছে। এরই সূত্রধরে বুধবার রাতে প্রেমিকার সাথে দেখা করতে তাদের ভাড়া বাসায় যান ওই পুলিশ কনস্টেবল। একপর্যায়ে স্থানীয় এলাকাবাসী ঘটনাটি জানতে পেরে সেখানে গিয়ে পুলিশ কনস্টেবল পারভেজ হোসেনকে আটক করেন। আটকের সময় উত্তম মাধ্যম দিয়ে তাকে অবরুদ্ধ করে রাখা হয়।

খবর পেয়ে শেরপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই কনস্টেবলকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত পুলিশ কনস্টেবল পারভেজ হোসেন।

তিনি বলেন, কোনো পরকীয়া সম্পর্কে নয়। স্থানীয় একজনে সাথে দাওয়াত খেতে ওই বাসায় গিয়েছিলেন তিনি। এছাড়া ওই নারীর সাথে কোনো অনৈতিক সম্পর্ক নেই বলেও দাবি করেন তিনি।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম বলেন, বিগত দু’মাস আগে পুলিশ কনস্টেবল পারভেজ অস্থায়ীভাবে থানায় নিয়মিত ডিউটি পালনের জন্য এসেছিলেন। তাকে ঘিরে একটি অনৈতিক ঘটনার অভিযোগ ও তাকে অবরুদ্ধ থাকার ঘটনাটি ঘটনাটি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়। পরে তাকে বগুড়া পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।



আরো সংবাদ


কাবুলে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে রকেট হামলা (১৬০০৩)তালেবানের বিরুদ্ধে যুদ্ধ করতে যুক্তরাষ্ট্রের কাছে অস্ত্র চাইলেন মাসুদ (১৫৭০৩)মালয়েশিয়ায় স্বদেশীকে অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশী (১২৮৭১)মার্কিন সফরে মোদির ঘুম কেড়ে নেয়ার হুঁশিয়ারি শিখ গ্রুপের (১১৩৬১)নতুন ঘোষণা আফগান সেনাপ্রধানের (৯৮৫২)বিমানে হিজাব পরিহিতা দেখেই চিৎকার ‘মুসলিম সন্ত্রাসী’ (৭৩২১)ভারত সীমান্ত থেকে চীনের সেনা সরিয়ে নিতে জয়শঙ্করের হুঁশিয়ারি (৬০৯৮)যাত্রীবেশে উঠে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই (৬০১৫)রিকসা চালকের তথ্যে নিখোঁজ তিন ছাত্রী উদ্ধার (৫৯১৯)ইসরাইলি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে চায় সৌদি আরব (৫৬৯১)