২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পরকীয়া করতে গিয়ে হাতেনাতে ধরা, পুলিশ কনস্টেবল প্রত্যাহার

- ছবি : নয়া দিগন্ত

পরকীয়া প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে স্থানীয় এলাকাবাসীর হাতে আটক হন পুলিশ কনস্টেবল পারভেজ হোসেন। অবরুদ্ধ ওই পুলিশ কনস্টেবলকে মারধরও করেন উত্তেজিত জনতা।

একপর্যায়ে খবর পেয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আনন্দ মোহন্ত সর্ঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করেন।

ঘটনাটি ঘটেছে বগুড়ার শেরপুর পৌর শহরের গোসাইপাড়া এলাকায়।

বৃহস্পতিবার সকালে এই ঘটনা প্রকাশ হওয়ার পর শহরজুড়ে শুরু হয় আলোচনা-সমালোচনা। পরে বিকেলে ওই পুলিশ কনস্টেবলকে বগুড়া পুলিশ লাইনে প্রত্যাহার করে নেয়া হয়।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, বেসরকারি একটি এনজিও কর্মকর্তা তার স্ত্রীকে নিয়ে পৌরশহরের গোসাইপাড়াস্থ একটি বহুতল ভবনে ভাড়া থাকতেন। চাকরির কারণে ওই এনজিও কর্মকর্তা বাইরে থাকেন। আর এই সুযোগে তার স্ত্রীর সাথে পরকীয়ায় জড়িয়ে যান পুলিশ কনস্টেবল পারভেজ হোসেন।

বিগত দু’মাস ধরে তাদের মধ্যে এই অনৈতিক সম্পর্ক চলছে। এরই সূত্রধরে বুধবার রাতে প্রেমিকার সাথে দেখা করতে তাদের ভাড়া বাসায় যান ওই পুলিশ কনস্টেবল। একপর্যায়ে স্থানীয় এলাকাবাসী ঘটনাটি জানতে পেরে সেখানে গিয়ে পুলিশ কনস্টেবল পারভেজ হোসেনকে আটক করেন। আটকের সময় উত্তম মাধ্যম দিয়ে তাকে অবরুদ্ধ করে রাখা হয়।

খবর পেয়ে শেরপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই কনস্টেবলকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত পুলিশ কনস্টেবল পারভেজ হোসেন।

তিনি বলেন, কোনো পরকীয়া সম্পর্কে নয়। স্থানীয় একজনে সাথে দাওয়াত খেতে ওই বাসায় গিয়েছিলেন তিনি। এছাড়া ওই নারীর সাথে কোনো অনৈতিক সম্পর্ক নেই বলেও দাবি করেন তিনি।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম বলেন, বিগত দু’মাস আগে পুলিশ কনস্টেবল পারভেজ অস্থায়ীভাবে থানায় নিয়মিত ডিউটি পালনের জন্য এসেছিলেন। তাকে ঘিরে একটি অনৈতিক ঘটনার অভিযোগ ও তাকে অবরুদ্ধ থাকার ঘটনাটি ঘটনাটি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়। পরে তাকে বগুড়া পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল