২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরদীতে ট্রাকচাপায় নিহত ১

- ছবি : নয়া দিগন্ত

ঈশ্বরদীতে বালুভর্তি ড্রামট্রাকের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরদী-পাবনা মহাসড়কে দুর্ঘটনার দাশুড়িয়া তেঁতুলতলায় এ ঘটনা ঘটে। এতে দাশুড়িয়া ডিগ্রিপাড়া গ্রামের হাকিম উদ্দিনের ছেলে সাইকেল আরোহী হামিজ উদ্দিন (৪৫) ঘটনাসদ্থলেই নিহত হন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত পথচারী হামিজ উদ্দিন সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় ঈশ্বরদী-পাবনা মহাসড়কের তেঁতুলতলা বড় পুকুর এলাকায় পাবনা অভিমুখী বালুভর্তি একটি ড্রামট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপরদিকে ড্রামট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দিলে ড্রামট্রাকের সম্মুখ অংশ দুমড়ে মুচড়ে যায়।

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ মনিরুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ নিহত হামিজ উদ্দিনের লাশ উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ড্রাম ট্রাকটিকে আটক করা হয়েছে। ট্রাকড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে। এ বিষয়ে একটি মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল