১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরদীতে ট্রাকচাপায় নিহত ১

- ছবি : নয়া দিগন্ত

ঈশ্বরদীতে বালুভর্তি ড্রামট্রাকের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরদী-পাবনা মহাসড়কে দুর্ঘটনার দাশুড়িয়া তেঁতুলতলায় এ ঘটনা ঘটে। এতে দাশুড়িয়া ডিগ্রিপাড়া গ্রামের হাকিম উদ্দিনের ছেলে সাইকেল আরোহী হামিজ উদ্দিন (৪৫) ঘটনাসদ্থলেই নিহত হন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত পথচারী হামিজ উদ্দিন সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় ঈশ্বরদী-পাবনা মহাসড়কের তেঁতুলতলা বড় পুকুর এলাকায় পাবনা অভিমুখী বালুভর্তি একটি ড্রামট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপরদিকে ড্রামট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দিলে ড্রামট্রাকের সম্মুখ অংশ দুমড়ে মুচড়ে যায়।

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ মনিরুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ নিহত হামিজ উদ্দিনের লাশ উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ড্রাম ট্রাকটিকে আটক করা হয়েছে। ট্রাকড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে। এ বিষয়ে একটি মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু হবিগঞ্জে বাসচাপায় পিকআপের চালক ও হেলপার নিহত

সকল