২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মাদকাসক্ত বাবা-ভাইকে পুলিশে দিলেন কিশোরী

- ছবি : নয়া দিগন্ত

রাজশাহীর বাঘা উপজেলার পাকুড়িয়া গ্রামের এক কিশোরী তার বাবা-ভাইকে পুলিশে দিয়েছেন। মাদকাসক্ত বাবা-ভাইয়ের অত্যাচার থেকে নিজেকে রক্ষা করতেই এমটি করেছেন জানিয়েছেন ওই কিশোরী।

জানা যায়, রাজশাহীর বাঘা উপজেলার পাকুড়িয়া গ্রামের একটি পরিবার দীর্ঘ দিন ধরেই মাদকাসক্ত। তবে পরিবারটির কিশোরী মেয়ে নিজেকেসহ পুরো পরিবারটিকে রক্ষায় কিছুতেই সমাধান খুঁজে পাচ্ছিলেন না। পরিবারটির মূল কর্তা শফিকুল ও তার ছেলে সোমেন উভয়েই মাদকাসক্ত। এতে সংসারে অশান্তি লেগেই থাকতো। তারা দু’জনই নানা অত্যাচার ও হয়রানি করতেন। এমনকি মাদকের কারণে ভিটেমাটি বিক্রি করে পরিবারটির সব শেষ হয়ে গেছে। নিরুপায় হয়ে অবশেষে বাবা ও ভাই দু’জনকেই পুলিশে দিয়েছে শফিকুলের কিশোরী মেয়ে।

সোমবার দুপুরে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বিকেলে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘রোববার মাদক সেবনের জন্য মাদকাসক্ত শফিকুল ৮ গ্রাম হেরোইন বাসায় এনে রাখেন। বিষয়টি জানতে পেরে শফিকুলের কিশোরী মেয়ে খবর দেয় থানায়। পরে সকাল সাড়ে ১০টার দিকে বাঘা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাবা ও ছেলেকে ৮ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে।’

অতিরিক্ত পুলিশ সুপার আরো বলেন, ‘বাবা ও ভাইয়ের মাদক সেবন এবং সংসারে অশান্তি সৃষ্টি করায় অতিষ্ঠ হয়েই মেয়েটি এই পদক্ষেপ নিয়েছে। গ্রেফতারকৃতদের সোমবার দুপুরে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’


আরো সংবাদ



premium cement