২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রাণীনগরে একাধিক মামলার আসামি ইয়াবাসহ গ্রেফতার

রাণীনগরে একাধিক মামলার আসামি ইয়াবাসহ গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর রাণীনগর থানা পুলিশের অভিযান চালিয়ে একাধিক মামলার আসামি সাবিব হোসেনকে (২৮) ইয়াবা ও অ্যাম্পুলসহ গ্রেফতার করেছে। গ্রেফতার সাবিব উপজেলার চকাদীন গ্রামের আজিজুর রহমানের ছেলে। এ ছাড়া রাজা হোসেন (২১) নামে এক যুবককে গ্রেফতার করে ১৫১ ধারায় মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। রাজা উপজেলার পূর্ব বালুভরা গ্রামের বাচ্চু প্রামানিকের ছেলে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহিন আকন্দ জানান, উপজেলা সদরের তিন মাথা মোড়ে মাদক বিক্রয় চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সাবিবকে গ্রেফতার এবং তার কাছ থেকে ১০ পিস ইয়াবা ও ৪ পিস অ্যাম্পুল উদ্ধার করা হয়। সাবিবের বিরুদ্ধে রাতেই মাদক মামলা দায়ের করে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতার সাবিবের বিরুদ্ধে মাদক মামলাসহ তিনটি মামলা রয়েছে বলে জানিয়েছেন ওসি মো: শাহিন আকন্দ।

অপর দিকে একই রাতে রেল গেট এলাকায় অভিযান চালিয়ে রাজা হোসেনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ১৫১ ধারায় মামলা দায়ের করে আদালতে পাঠানো হযেছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল