২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

বগুড়ায় সিগারেট ধরাতে নিষেধ করায় ছেলে খুন, বাবা আহত

-

সিগারেট ধরাতে নিষেধ করায় বগুড়ায় বখাটেদের ছুরিকাঘাতে মুদি দোকানী ছেলে নিহত ও তার বাবা আহত হয়েছেন।

নিহত যুবক রাকিব হোসেন হৃদয় (২৫) শহরের কৈপাড়ার মামুনুর রশিদের (৫৫) ছেলে। একই সময় মামুনুর আহত হলে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বুধবার রাত সাড়ে ৮টায় শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান হৃদয়।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টায় শহরের কৈপাড়া এলাকার বখাটে আশিক ও স্বাধীন সিগারেট জ্বালানোর জন্য নিহত হৃদয়ের দোকানে আসে। ওই সময় নিহতের বাবা তাদের নিষেধ করলে বখাটেদের সাথে তর্ক-বিতর্ক বাঁধে। এক পর্যায়ে আশিক ও স্বাধীন সেখান থেকে চলে যায়। এপর ৫ থেকে ৭ জন যুবককে সাথে নিয়ে এসে দেশীয় অস্ত্রসহ দোকানে হামলা করে হৃদয় ও তার বাবাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিয়ে যান।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, অভিযুক্তদের ধরতে অভিযান চলছে। তবে কেউ আটক হয়নি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে। কোনো মামলা হয়নি।



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল