২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মাকে দেখতে না পারায় অভিমানে গৃহবধূর আত্মহত্যা

- প্রতীকী ছবি

অসুস্থ মাকে দেখতে বাবার বাড়ি যেতে না দেয়ায় অভিমানে কীটনাশক পানে গৃহবধূ সাথী খাতুন (২২) আত্মহত্যা করেছেন।

গৃহবধূ সাথী খাতুন চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের জগতলা কাজীপাড়া গ্রামের আবদুল মালেকের স্ত্রী। সোমবার সকালে তার মৃত্যু হয়।

প্রতিবেশীরা জানান, সাথী খাতুনের মা চায়না খাতুন অসুস্থ হলে তিনি রোববার রাতে মাকে দেখতে যাওয়ার কথা স্বামীকে জানান। কিন্তু স্বামী আব্দুল মালেক স্ত্রীকে বাবার বাড়ি যেতে নিষেধ করেন। অসুস্থ মাকে দেখতে যেতে না দেয়ায় স্বামীর ওপর অভিমান করে সাথী খাতুন ঘরে রাখা কীটনাশক পান করেন। কিছুক্ষণ পর অসুস্থ হলে প্রথমে তাকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনরা। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে পাবনা সদর হাসপাতালে নেয়ার পথে সোমবার সকাল ১১টার দিকে তার মৃত্যু হয়।

পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হবে।


আরো সংবাদ



premium cement
জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী

সকল