২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনায় জয়পুরহাট ড্যাব সভাপতির ইন্তেকাল

অধ্যাপক ডা: মো: সাইফুল ইসলাম - ছবি নয়া দিগন্ত

টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ও ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)-এর জয়পুরহাট জেলা শাখার সভাপতি এবং বিএমএ জয়পুহাট শাখার সাবেক সভাপতি অধ্যাপক ডা: মো: সাইফুল ইসলাম ওরফে ডেভিড (৬৩) করোনায় আক্রান্ত হয়ে সোমবার ভোর ৫টায় বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। তিনি এর আগে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ থেকে অবসর নেন। তিনি রাজশাহী মেডিক্যাল কলেজের ১৯তম ব্যাচের ছাত্র ছিলেন। ডা: ডেভিড গত ১০ থেকে ১২ দিন ধরে করোনায় আক্রান্ত ছিলেন। এর আগে তিনি টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতাল ও শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন।

সোমবার বগুড়ায় দু’দফা জানাজা শেষে জয়পুরহাটে তৃতীয় নামাজে জানাজা শেষে দাফন করা হয়। জানাজা নামাজে ডাক্তার ছাড়াও রাজনৈতিক নেতাকর্মীসহ বিভিন্ন পেশার অসংখ্য মানুষ অংশ নেন। তার মৃত্যুতে শোক ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মো: সিরাজ এমপি, ড্যাব বগুড়া জেলা শাখার পক্ষে সভাপতি অধ্যাপক ডা: শাহ মো: শাহজাহান আলী, সাধারণ সম্পাদক ডা: ইউনুস আলী।


আরো সংবাদ



premium cement