০৪ আগস্ট ২০২১
`

বগুড়ায় করোনা সংক্রমণ রোধে ৭ দিনের বিধিনিষেধ চলছে


করোনা সংক্রমণ রোধে বগুড়া শহরে সাত দিনের কঠোর বিধিনিষেধ চলছে। শহরের মার্কেট, শপিংমল, ব্যবসাপ্রতিষ্ঠান ও ভারী যানবাহন বন্ধ রয়েছে। শুধুমাত্র ওষুধ ও খাবারের দোকান খোলা রয়েছে।

প্রশাসনের পক্ষ থেকে কঠোর নজরদারি করা হচ্ছে। শনিবার দিনগত রাত ১২টার পর থেকে ২৬ জুন রাত ১২টা পর্যন্ত এ বিধিনিষেধ চলবে। তবে অফিস আদালত খোলা থাকায় মানুষকে রাস্তায় বের হতে হচ্ছে। এতে কিছুটা ভোগান্তিও পোহাতে হচ্ছে শহরবাসীকে।

এদিকে গত ২৪ ঘণ্টায় আরো তিনজন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তারা হলেন, জয়পুরহাট জেলার আব্দুল ওয়াদুদ(৬৭), বগুড়া সদর উপজেলার মনছের আলী(৫৫) এবং জয়পুরহাট জেলার মো: ওয়াদুদ(৫৫)।

এদের মধ্যে আব্দুল ওয়াদুদ টিএমএসএস হাসপাতালে, মনছের আলী সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে এবং মো: ওয়াদুদ শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগের দিন জেলায় করোনায় আরো দুইজন করোনায় প্রাণ হারান। এ নিয়ে জেলায় গত পাঁচ দিনে মারা গেছেন ১৬ জন। এছাড়া জেলায় গত শনিবার ২৯৯ নমুনার ফলাফলে নতুন করে ১৪৬ জন করোনা শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ৪৮.৬৬ শতাংশ। রোববার সিভিল সার্জন অফিসের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। এই নিয়ে জেলায় করোনায় মোট মৃত্যু ৩৪৫ জন এবং চিকিৎসাধীন ৩৫১ জন।



আরো সংবাদ