২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বগুড়ায় করোনা সংক্রমণ রোধে ৭ দিনের বিধিনিষেধ চলছে

- ছবি নয়া দিগন্ত

করোনা সংক্রমণ রোধে বগুড়া শহরে সাত দিনের কঠোর বিধিনিষেধ চলছে। শহরের মার্কেট, শপিংমল, ব্যবসাপ্রতিষ্ঠান ও ভারী যানবাহন বন্ধ রয়েছে। শুধুমাত্র ওষুধ ও খাবারের দোকান খোলা রয়েছে।

প্রশাসনের পক্ষ থেকে কঠোর নজরদারি করা হচ্ছে। শনিবার দিনগত রাত ১২টার পর থেকে ২৬ জুন রাত ১২টা পর্যন্ত এ বিধিনিষেধ চলবে। তবে অফিস আদালত খোলা থাকায় মানুষকে রাস্তায় বের হতে হচ্ছে। এতে কিছুটা ভোগান্তিও পোহাতে হচ্ছে শহরবাসীকে।

এদিকে গত ২৪ ঘণ্টায় আরো তিনজন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তারা হলেন, জয়পুরহাট জেলার আব্দুল ওয়াদুদ(৬৭), বগুড়া সদর উপজেলার মনছের আলী(৫৫) এবং জয়পুরহাট জেলার মো: ওয়াদুদ(৫৫)।

এদের মধ্যে আব্দুল ওয়াদুদ টিএমএসএস হাসপাতালে, মনছের আলী সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে এবং মো: ওয়াদুদ শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগের দিন জেলায় করোনায় আরো দুইজন করোনায় প্রাণ হারান। এ নিয়ে জেলায় গত পাঁচ দিনে মারা গেছেন ১৬ জন। এছাড়া জেলায় গত শনিবার ২৯৯ নমুনার ফলাফলে নতুন করে ১৪৬ জন করোনা শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ৪৮.৬৬ শতাংশ। রোববার সিভিল সার্জন অফিসের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। এই নিয়ে জেলায় করোনায় মোট মৃত্যু ৩৪৫ জন এবং চিকিৎসাধীন ৩৫১ জন।


আরো সংবাদ



premium cement
মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান

সকল