০২ আগস্ট ২০২১
`

শহীদ জিয়া মেডিক্যালে ১৪ দালাল গ্রেফতার, দণ্ড

শহীদ জিয়া মেডিক্যালে ১৪ দালাল গ্রেফতার, দণ্ড - ছবি- নয়া দিগন্ত

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে অভিযান চালিয়ে দালাল চক্রের ১৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান- র‌্যাব। পরে তাদেরকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করেছে।

বৃহস্পতিবার র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে বেলা সাড়ে ১১টা থেকে ২টা পর্যন্ত শজিমেক হাসপাতালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন বগুড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: নাছিম রেজা। ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ভঙ্গের অপরাধে ১৪ ব্যক্তিকে আটক করে বিভিন্ন মেয়াদে দণ্ড দেয়া হয়। একইসাথে অর্থদণ্ড দিয়ে তা আদায় করা হয় অভিযুক্তদের থেকে।

দণ্ডপ্রাপ্তরা হলেন মো: রিপন (৩০), মো: রফিকুল ইসলাম (৩৫), শ্রী ভুলু সরকার (৩৮), মো: সাইফুল ইসলাম (৫০), মো: শফিকুল ইসলাম (৪০), শ্রী রতিশ চন্দ্র রায় (৪০) ও মো: সাইফুল ইসলাম (৫৭)। তাদের প্রত্যেককে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

এ ছাড়া মোছা: রুমা বেগমকে (৩৫) ৫০ হাজার টাকা জরিমানা ও মো: আনিছুর রহমান (৪০), মো: আমিনুল ইসলাম আমিন (৩৯), মো: রুবেল শেখ (৪০), মো: শহিদুল ইসলাম (৫২), মো: সাত্তার প্রামানিক (২৬) এবং মো: বেলাল হোসেন (৫০) প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে ৮০ হাজার টাকা অর্থদণ্ড আদায়ের পর তাদের মুক্তি দেয়া হয়।



আরো সংবাদ