০২ আগস্ট ২০২১
`

বিদ্যুতের তারে জড়িয়ে কাঠমিস্ত্রির মৃত্যু

বিদ্যুতের তারে জড়িয়ে কাঠমিস্ত্রির মৃত্যু - ফাইল ছবি

বগুড়ার শেরপুরে বসতবাড়ির টিনের চালা মেরামতের কাজ করতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে কাঠমিস্ত্রি মো: শাহ আলীর (৫৫) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১০টায় উপজেলার সুঘাট ইউনিয়নের মধ্যভাগ গ্রামে এ ঘটনা ঘটে। শাহ আলী একই গ্রামের আজিজুল হকের ছেলে।

স্বজন ও স্থানীয় এলাকাবাসী জানান, ওই গ্রামের আব্দুল খালেকের বসতবাড়িতে সকাল থেকেই কাজ করছিলেন কাঠমিস্ত্রি শাহ আলী। একপর্যায়ে টিনের চালা মেরামতের কাজ করতে গিয়ে ঘরের ওপর দিয়ে টানা বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন তিনি। পরে স্থানীয়দের সহযোগিতায় আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) তন্ময় বর্মন বলেন, ঘটনাটি মৌখিকভাবে শুনেছি।



আরো সংবাদ


সিরাজদিখানে লকডাউন উপেক্ষা করে ইউপি চেয়ারম্যানের ছেলের বিয়ে ডা: জাহাঙ্গীরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার ঘোষণা এফডিএসআরের প্রধানমন্ত্রী ইয়াসিনের পদত্যাগের দাবিতে রাজপথে মাহাথির-আনোয়ার অবৈধ পথে ভারত যাওয়া ১০ বাংলাদেশীকে হস্তান্তর করেছে বিএসএফ পুঠিয়ায় কলেজছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মামাকে ছুরিকাঘাত সেনাবাহিনীকে প্রস্তুত থাকার নির্দেশ আজারবাইজানের আমি মিডিয়া ট্রায়ালের শিকার, বিবৃতিতে শিল্পা চীনে করোনার বিস্তার নিয়ে গভীর উদ্বেগ, উহানে আবার সংক্রমণ ইসরাইলি সৈন্য থেকে রাইফেল নিয়ে ফিলিস্তিনিদের গুলি ফুলবাড়ীতে মাথায় গাছের ডাল পড়ে কাঠ ব্যবসায়ীর মৃত্যু ফুলবাড়ীতে গাছের ডাল পড়ে কাঁঠব্যবসায়ীর মৃত্যু

সকল