২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শেরপুরে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবতীর আত্মহত্যা

- ছবি নয়া দিগন্ত

বগুড়ার শেরপুরে মা-বাবার সাথে অভিমান করে শাপলা খাতুন (২০) নামের এক যুবতী গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। শাপলা খাতুন শরীফ সুঘাট ইউনিয়নের সাবান আলীর মেয়ে।

মঙ্গলবার দুপুরে শেরপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

জানা যায়, সুঘাট ইউনিয়নের শরীফ সুঘাট গ্রামে শাপলা খাতুন বাবা মায়ের ওপর অভিমান করে গ্যাস ট্যাবলেট খায়। পরে শাপলা খাতুনকে চিকিৎসার জন্য হাসপাতালে আনার পথে ভোররাতে তার মৃত্যু হয়। সকালে থানা পুলিশ খবর পেয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, কোনো অভিযোগ না থানায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল