২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাস্তা থেকে তুলে বাড়ির ছাদে নিয়ে ধর্ষণ, কি হলো তারপর

রাস্তা থেকে তুলে বাড়ির ছাদে নিয়ে ধর্ষণ, কি হলো তারপর -

বগুড়ার শেরপুরে রাস্তা থেকে সিএনজিযোগে তুলে নিয়ে গিয়ে বাড়ির ছাদে কিশোরীকে (১৫) ধর্ষণ করার অভিযোগে উঠেছে। এ অভিযোগে তিনজনের নামে শেরপুর থানায় মঙ্গলবার দুপুরে মামলা দায়ের করেছেন ভুক্তোভোগি কিশোরীর পালিত বাবা।

আসামিদের মধ্যে ধুনট থানার এলাঙ্গী পশ্চিমপাড়া এলাকার মৃত বেলায়েত প্রমানিকের ছেলে তারিকুল ইসলাম তারেক (২৫), নলডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামের বাবুল মণ্ডলের ছেলে ওয়াসিম মণ্ডল (২৫) গ্রেফতার হয়েছে। এছাড়া পুরাতন পল্লী বিদ্যুৎ অফিস এলাকার আব্দুস সামাদের ছেলে রানা মিয়া (২৫) পলাতক রয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, তরিকুল ইসলাম তারেকের সাথে এক মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে কিশোরীর পরিচয় হয়। এরই ধারাবাহিকতায় গত ১৩ জুন তারেক দেখা করার কথা বলে কিশোরীকে। পরে কিশোরীর বাড়ির পাশে প্রোগ্রেসিভ স্কুলের কাছে দেখা করতে এলে তরিকুল ইসলাম তারেক ও ওয়াসিম অজ্ঞাতনামা সিএনজিতে জোর করে তুলে নিয়ে যায়। এবং ধুনট হাসপাতাল রোডে পুরাতন বিদ্যুৎ অফিসে আসামি রানাদের বাড়ির ছাদে নিয়ে তারেক ধর্ষণ করে কিশোরীকে মোটরসাইকেলেযোগে শালফা ব্রিজে নামিয়ে দিয়ে যায়।

এ বিষয়ে শেরপুর থানার এসআই তন্ময় কুমার জানান, ধর্ষণের অভিযোগে ধারা-৭/৯ (১)৩০ ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ অপহরণ পূর্বক ধর্ষণ ও সহায়তার অপরাধ আইনে শেরপুর থানায় (১৫ জুন) দুপুরে মামলা করা হয়, মামলা নং ১৭। এবং দুজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। আরেক আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল