২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পাবনায় অটোচালক সেলিম হত্যার রহস্য উদঘাটন, ৫ আসামি গ্রেফতার

পাবনায় অটোচালক সেলিম হত্যার রহস্য উদঘাটন, ৫ আসামি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

পাবনার সাঁথিয়ার অটোচালক সেলিম হত্যার রহস্য উদঘাটনসহ পাঁচ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ এবং উদ্ধার করেছে ছিনতাই হওয়া অটোবাইক। মঙ্গলবার দুপুরে পাবনা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মহিবুল ইসলাম খান গণমাধ্যমকর্মীদের এ তথ্য জানান।

আসামিরা হলেন সাঁথিয়ার ছোন্দহ এলাকার সাইদ মোল্লার ছেলে রাসেল হোসেন, বহলবাড়িয়া পূর্ব পাড়ার সোলেমান শেখের ছেলে রানা শেখ, বহলবাড়িয়া পূর্বপাড়ার আল আমিনের স্ত্রী শিলা খাতুন ও একই এলাকার ওয়াজেদ সরদারের ছেলে হোসেন আলী এবং আতাইকুলার বৃহস্পতিপুর গ্রামের রায়হান উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানান, হত্যাকাণ্ডের সাথে জড়িত আসামিদের মধ্যে দুজন রাসেল ও রানা শেখকে গ্রেফতার করা হয় ঢাকা জেলার ধামরাই থানার নওগাঁ বাজারের বক্কারের ইটের ভাটা থেকে। পরে তাদের দেয়া তথ্যমতে শিলা খাতুন, হোসেন আলী ও দেলোয়ার হোসেনকে গ্রেফতার করা হয় নিজ এলাকা থেকে। দেলোয়ারের কাছ থেকে উদ্ধার করা হয় ছিনতাইকৃত অটোবাইক। গ্রেফতারকৃতরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন।

উল্লেখ্য, গত ৯ জুন আতাইকুলার গোসাইবাড়ি এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে অটোবাইকচালক সেলিম হোসেনকে সাঁথিয়ার বহালবাড়িয়া গ্রামের কালুহাটার বিলে হত্যা করে তার অটোবাইকটি ছিনতাই করে নিয়ে যায়।


আরো সংবাদ



premium cement