১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মান্দায় আম পাড়তে গিয়ে ইউপি সদস্যের মৃত্যু

- ছবি নয়া দিগন্ত

নওগাঁর মান্দায় গাছ থেকে আম নামাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবদুল লতিফ মৃধা (৫০) নামে এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে।

শনিবার বিকেল ৪টায় উপজেলার মান্দা সদর ইউনিয়নের নলঘৈর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবদুল লতিফ ওই গ্রামের আবদুল গফুর মৃধার ছেলে ও মান্দা সদর ইউনিয়নের নির্বাচিত ওয়ার্ড সদস্য।

স্থানীয়রা জানান, বাড়ির খলিয়ানের দক্ষিণ পাশে একটি গাছে অনেক পাকা আম ছিল। আমগুলো নামানোর জন্য একটি টোকাই (আম নামানোর কাজে ব্যবহৃত) নিয়ে আবদুল লতিফ গাছে ওঠেন। এ সময় হাতে থাকা কাঁচা বাঁশের টোকাই অসাবধানবশত আম গাছের পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের মেইন তারে আটকে যায়।

নলঘৈর গ্রামের মতিউর রহমান বলেন, বিষয়টি লোকজন জানতে পেরে গাছ থেকে তাকে নামানো হলেও বাঁচানো সম্ভব হয়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার পরিদর্শক শাহিনুর রহমান বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ পরিবারকে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল