২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পাবনার ভাঙ্গুড়ায় ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত

- ছবি নয়া দিগন্ত

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় ট্রাকচাপায় সুমন আলী (১৮) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে।

শুক্রবার সকাল ১১ টার দিকে বাঘাবাড়ি-টেবুনিয়া মহাসড়কের ভাঙ্গুড়া উপজেলার দিয়ার পাড়া মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত ব্যবসায়ীর সুমন চাটমোহর উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বনগ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

এলাকাবাসী জানায়, সুমন আলী ভাঙ্গুড়া হাটে সরিষা বিক্রি করে ইঞ্জিনচালিত (করিমন) গাড়িতে বাড়ি ফেরার সময় মন্ডোতুষ ইউনিয়নের দিয়ারপাড়া মসজিদের সামনে পৌঁছালে পাবনাগামী একটি ড্রামট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ব্যবসায়ী সুমন আলী রাস্তায় ছিটকে ঘটনাস্থলেই নিহত হয়।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ড্রামট্রাকটি জব্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল